Dr. Neem
Dr. Neem Hakim

সড়কে টাকার বৃষ্টি, কুড়ালেন স্থানীয়রা


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৪:৪৮ পিএম
সড়কে টাকার বৃষ্টি, কুড়ালেন স্থানীয়রা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ শুনতে কাল্পনিক  বা স্বপ্নের মতো, বড় রাস্তাজুড়ে টাকার বৃষ্টি! যদিও এমন দৃশ্য কেবল ছবির পর্দাতেই দেখা যায়, তবে তা বাস্তবে অসম্ভবই ছিল। এবারে ক্যালিফোর্নিয়ার সান দিয়েগো বাস্তবেই ঘটল এমন ঘটনা। শহরের একটি রাস্তায় হয়েছে টাকার বৃষ্টি আর তা কুড়াতে ভিড় জমায় আমজনতা। 

গণমাধ্যমে আসা ভিডিওতে দেখা যায়, যে যেভাবে পারছেন নোট তুলে ভরে ফেলছেন পকেটে। আবার  কেউ কেউ আনন্দে টাকা ওড়াচ্ছেনও। মজার বিষয় হল, কেউ তাদের বাধাও দিচ্ছে না। সবার জীবনে যেন আলাদ্বীনের চেরাগ পাওয়ার মত বিষয়। আর সেই ভিডিও দেখেই নেটিজেনদের চোখ উঠেছে কপালে।

তবে প্রশ্ন হল, কিভাবে রাস্তাজুড়ে নোট ছড়িয়ে পড়ল?

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, একটি ট্রাকে করে সান ডিয়েগো থেকে ফেডারেল ডিপোজিট ইনসিওরেন্স কর্পোরেশনে এই অর্থ নিয়ে যাওয়া হচ্ছিল। তখনই কোনওভাবে ট্রাকটির একটি দরজা খুলে গিয়ে ছড়িয়ে পড়ে হাজার হাজার নোট। 

মূলত এক এবং ২০ ডলারের নোটই রাস্তায় পড়েছিল যায় বলে জানা গেছে। ক্যালিফোর্নিয়া হাইওয়ে টহল পাুলিশ কর্মকর্তা মার্টিন জানান, ট্রাকের একটি দরজা খোলা থাকায় নোটভর্তি ব্যাগ রাস্তায় পড়ে যায়। ব্যাগ ফেটেই রাস্তায় ছড়িয়ে পড়ে নোট।

তবে তিনি হুঁশিয়ার করেছেন, যারা নোট কুড়িয়েছেন, তাদের তা ফেরত দিয়ে দিতে হবে। না হলে চুরির দায়ে বড় শাস্তির মুখে পড়তে হতে পারে। এখন পর্যন্ত দুজনকে গ্রেফতারও করা হয়েছে । সূত্র: সংবাদ প্রতিদিন

আগামীনিউজ/নাসির