Dr. Neem on Daraz
Victory Day

কনেকে ৬০ কেজি স্বর্ণের গহনা দিয়ে বিয়ে করলেন যুবক!


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১, ১০:২৫ এএম
কনেকে ৬০ কেজি স্বর্ণের গহনা দিয়ে বিয়ে করলেন যুবক!

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বিয়ের দিনে ৬০ কেজিরও বেশি ওজনের স্বর্ণের অলঙ্কার পরে অনলাইনে শোরগোল ফেলে দিয়েছেন চীনের এক কনে। হুবেই প্রদেশের এই কনে গত ৩০ সেপ্টেম্বর ভারী অলঙ্কারে নিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে অতিথি এবং নেটিজেনদের চোখ কপালে তুলে দেন। খবর টাইমস নাউ নিউজের।

খবরে বলা হয়, চীনের বেশ কয়েকটি সংস্কৃতিতে স্বর্ণ পরাকে গুরুত্বপূর্ণ মনে করা হয়। তবে চীনের ওই কনের পরা ভারি অলঙ্কার সামলাতে তাকেই হিমশিম খেতে হয়েছে। বিয়েতে ওই কনে একটি সাদা পোশাক পরেন, হাতে ছিল এক তোড়া গোলাপ। তবে নড়তে চড়তেও কষ্ট হয়েছে তার। হাঁটতে গেলে সাহায্য নিতে হয়েছে বরের।

স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, কনেকে এসব স্বর্ণ দিয়েছেন তার স্বামী। কনেকে ৬০টি সোনার নেকলেস দেয়া হয়েছে, যার প্রত্যেকটি প্রায় এক কেজি। নেকলেস ছাড়াও কনের দুই হাতে বড় দুইটি সোনার চুড়ি পরতে দেখা গেছে। সেগুলোও বরের পরিবারের তরফ থেকে উপহার হিসেবে দেয়া হয়েছে।

ওই যুবক ধনী পরিবারের সদস্য বলে জানা গেছে। চীনের স্থানীয়রা সোনাকে সৌভাগ্যের প্রতীক বলে মনে করে। এছাড়া সোনা মর্যাদা বাড়ানোর পাশাপাশি খারাপ আত্মার প্রভাব ও দুর্ভাগ্য থেকে মুক্তি দেয় বলে স্থানীয়রা বিশ্বাস করেন।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে