Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনলো স্বামী!


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৯:১১ পিএম
স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনলো স্বামী!

ছবি: সংগৃহীত

ঢাকাঃ পরিবারের  সম্মতিতে ১৭ বছরের এক কিশোর ২৪ বছরের যুবতীকে বিয়ে করে। কিন্তু বিয়ের দু’মাস শেষ হতে না হতেই স্ত্রীকে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে সেই কিশোরের বিরুদ্ধে। ১ লাখ ৮০ হাজার টাকায় সে স্ত্রীকে বিক্রি করে দেয় ৫৫ বছর বয়স্ক এক বৃদ্ধের কাছে।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, অভিযুক্ত কিশোরের বাড়ি ওড়িশার বোলঙ্গির জেলায়।

প্রতিবেদন অনুযায়ী, বিয়ের পরে আর্থিক সমস্যায় পড়ে ওই কিশোর। তখন রায়পুরে এক ইটভাটায় কাজ করতে যাবে বলে জানায় ওই কিশোর। সেই মতো নিজের স্ত্রীকে নিয়ে রওনা দেয় সে। কিন্তু রায়পুর যাওয়ার পরিবর্তে সে চলে আসে রাজস্থানে।

রাজস্থানের এক গ্রামে নিয়ে যায় নিজের স্ত্রীকে। সেখানে ১ লাখ ৮০ হাজার টাকায় স্ত্রীকে বিক্রি করে দেয় ৫৫ বছর বয়স্ক এক বৃদ্ধের কাছে। পরে সেই টাকা দিয়ে বাড়ি ঠিক করে সেই কিশোর। সেই টাকা দিয়ে নিজের জন্য দামী মোবাইলও কেনে।

স্ত্রী অন্য কারোর সাথে পালিয়ে গিয়েছে বলে বাড়ি ফিরে অভিযোগ করে সে। কিন্তু স্ত্রীর বাড়ির লোকজন সেটা বিশ্বাস করেনি। এরপরেই পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। পুলিশ তদন্তে ওই নাবালকের স্ত্রীকে রাজস্থানে রেখে দেয়ার বিষয়টি জানতে পারে। এরপরেই ওই গ্রামে যায় পুলিশ। 

ওই বৃদ্ধ কিছুতেই তরুণীকে ফেরত দিতে রাজি হচ্ছিল না। শেষে স্থানীয় পুলিশের সহায়তায় ওই তরুণীকে উদ্ধার করে নিয়ে আসা হয়।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে