Dr. Neem on Daraz
Victory Day

আবহাওয়ার খবরের মধ্যে পর্নো ভিডিও


আগামী নিউজ | বিচিত্র ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৫:৫৬ পিএম
আবহাওয়ার খবরের মধ্যে পর্নো ভিডিও

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ অন্যান্য দিনের মতোই নিউজ চ্যানেলে খবর পরিবেশন করছিলেন সঞ্চালিকা। কিন্তু আবহাওয়ার খবর পড়ার সময়ই ঘটে গেল বিপত্তি। স্ক্রিনে আবহাওয়ার খবরের পাশাপাশি হঠাৎ করেই চলতে শুরু করল পর্নো ভিডিও। দীর্ঘ ১৩ সেকেন্ড ধরে স্ক্রিনে সেটাও দেখলেন দর্শকরা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে আমেরিকার একটি টিভি চ্যানেলে। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ডেইলি মেইল।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেইআরএম ২ নামে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের ওই টিভি চ্যানেলে গত ১৭ অক্টোবর বিব্রতকর এই ঘটনাটি ঘটে। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চ্যানেলে খবরের মাঝেই চলতে শুরু করে পর্নো ভিডিও।

সেসময় আবহাওয়ার খবর পড়ছিলেন আবহাওয়াবিদ ও সংবাদ পাঠিকা মিশেল বস। কিন্তু তার পেছনে বাম দিকের একটি স্ক্রিনে চলতে শুরু করে কোনো একটি পর্নো ছবির দৃশ্য। প্রায় ১৩ সেকেণ্ড ধরে সেটি চলে।

সেসময় সংবাদ চ্যানেলটির কর্মকর্তা কিংবা ওই সংবাদ পাঠিকা কেউই বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পরবর্তীতে অনেকেই সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তেই তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়ে যায়।

অপর একটি মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বিষয়টি বুঝতে পেরে একইদিন রাত ১১টার দিকে দুঃখপ্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করে কেইআরএম নিউজ চ্যানেল কর্তৃপক্ষ। সেসময় চ্যানেলের একজন উপস্থাপিকা বলেন, ‘আমাদের অনুষ্ঠানে প্রথমবার একটি আপত্তিকর ভিডিও প্রচারিত হয়েছে। এই ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে আর না ঘটে, সে বিষয়ে পরবর্তীতে আমরা সতর্ক থাকবো।’

অবশ্য নিউজ চ্যানেলের পক্ষ থেকে দুঃখপ্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করা হলেও স্থানীয় পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কর্মকর্তারা জানিয়েছেন, এই ঘটনার পরপরই অনেক দর্শক পুলিশ স্টেশনে ফোন করে অভিযোগ জানান। এরপরই তারা ঘটনার তদন্ত শুরু করেছেন।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে