Dr. Neem on Daraz
Victory Day

১৭ বছর পর স্বামীর থেকে বিচ্ছেদ : আনন্দে ডিভোর্স পার্টি দিলেন স্ত্রী


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০১:১৭ পিএম
১৭ বছর পর স্বামীর থেকে বিচ্ছেদ : আনন্দে ডিভোর্স পার্টি দিলেন স্ত্রী

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বিয়ে নামক সামাজিক প্রথা ক্ষেত্রবিশেষে ভিন্ন আচরণ করতে পারে। ৪৫ বছর বয়সী যুক্তরাষ্ট্রের বাসিন্দা সোনিয়া গুপ্তের জীবনে হয়তো বিয়েটা বিভীষিকার মতোই ছিলো। না হলে কী তিনি বিচ্ছেদের আনন্দে ডিভোর্স পার্টি দিয়ে বসেন!

১৭ বছরের বিবাহিত জীবনের শেষ উপলক্ষে পরিবারের সদস্য ও বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে পার্টি দিয়েছেন সোনিয়া। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জননী। পার্টিতে তাকে ঝলমলে রঙিন পোশাকের ওপর 'ফাইনালি ডিভোর্স' লেখা সাটিন স্যাশ পরতে দেখা গেছে। পার্টিতে আসা সবাইকেই ঝলমলে পোশাক পরে আসতে বলেন তিনি।

২০০৩ সালে ভারতে বিয়ে হয় সোনিয়ায়। বিয়ের পরই তিনি অনুধাবন করেন, তার বিবাহিত জীবন সুখের নয়। এরপর বহু বছর ধরে বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেন তিনি। 

বিয়ে ভাঙার ব্যাপারে সোনিয়া বলেন, আমি যখন ডিভোর্সের সিদ্ধান্তের ব্যাপারে আমার পরিবারকে জানাই, তারা আমার এই সিদ্ধান্ত একদমই মেনে নেয়নি। কিন্তু আমার দুই ছেলে আর বন্ধুরা আমাকে সব সময় সমর্থন জানিয়েছেন।

নিজের ব্যক্তিত্বের আঙ্গিকেই পার্টির থিম ঠিক করেছিলেন সোনিয়া। তিনি নিজেকে একজন খোলামনের মানুষ হিসেবে অভিহিত করেছেন। কিন্তু তার স্বামী ছিলেন পুরোপুরি তার বিপরীত।  বিয়ের শুরু থেকেই ভীষণ মনমরা থাকতেন সোনিয়া। তিনি জানতেন তাদের জুটি একদম মানায় না। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে