Dr. Neem on Daraz
Victory Day

কাল বাংলাদেশে আসছেন মার্টিনেজ, সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রীর সঙ্গে


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ০৭:০৭ পিএম
কাল বাংলাদেশে আসছেন মার্টিনেজ, সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রীর সঙ্গে

ঢাকাঃ কাতারের মাটিতে ৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের ক্ষেত্রে যতটা অবদান ছিল লিওনেল মেসির, তার থেকে কিছু কম ছিল না এমিলিয়ানো মার্টিনেজের। এই গোলরক্ষকের ফাইনালে সেই ১২৩ মিনিটের অবিশ্বাস্য সেইভ এখনো আর্জেন্টাইন ভক্তদের মনে রয়েছে। আলবিসেলস্তেদের ফুটবল ইতিহাসে মার্টিনেজ অমর হয়ে থাকবেন। এবার এই বিশ্বকাপজয়ী তারকাকে কলকাতার স্পোর্টস প্রোমোটার শতদ্রু দত্ত ভারতে আনতে যোগাযোগ করলে, সে বাংলাদেশেও আসতে চায় বলে জানায়।

একদিনের সফরে আগামীকাল সোমবার (৩ জুলাই) বাংলাদেশে আসছেন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।

বাংলাদেশে আসছেন, গত মে মাসেই নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই খবর নিশ্চিত করেছিলেন মার্টিনেজ। তার মূল সফরটা ভারতে। তবে বাংলাদেশে আর্জেন্টিনা দলের অনেক সমর্থক থাকায় নিজ আগ্রহে এখানে আসার কথা জানান এই বিশ্বকাপজয়ী গোলরক্ষক।

এর আগে বাংলাদেশে আসা নিয়ে ২৯ মে তার ফেসবুক পেজ থেকে আসার খবর নিশ্চিত করেছেন তিনি। বাংলাদেশের ভক্তদের সঙ্গে দেখা করার রোমাঞ্চ ছুঁয়ে যাচ্ছে তার মনে। বাংলাদেশে এসে তিনি বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও দেখা করার কথা রয়েছে ‘বাজপাখি’ খ্যাত এই গোলরক্ষকের। এমনটাই জানিয়েছেন ভারতীয় স্পোর্টস প্রমোটর কোম্পানি শতদ্রু।

মার্টিনেজের এই সফর নিয়ে কলকাতায় হইচই পড়ে গেলেও ঢাকায় তেমন প্রচার-প্রচারণা নেই। এর বড় কারণ, বিশ্বজয়ী এই গোলরক্ষকের সঙ্গে সাধারণ সমর্থকদের দেখা হওয়ার সম্ভাবনা নেই।

মার্টিনেজকে কলকাতা ও ঢাকা আনছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

তিনি জানান, ‘আমস্টারডাম থেকে স্থানীয় সময় রাত ১১টা ৪০ মিনিটে বিমানে উঠেছেন মার্টিনেজ। আগামীকাল ভোর ৫টার দিকে তার ঢাকা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা। বিমানবন্দর থেকে তিনি সরাসরি চলে যাবে হোটেলে। সেখান থেকে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে স্পন্সর প্রতিষ্ঠানের হেড অফিসে যাবেন। ওখান থেকে দুপুর দুইটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যাবেন। ওই সাক্ষাতের পরই বাংলাদেশ ছাড়বেন মার্টিনেজ।’

মার্টিনেজের বাংলাদেশে সমর্থকদের সঙ্গে দেখা হওয়ার বা তাদের সামনে আসার সম্ভাবনা আছে কিনা? এমন প্রশ্নে শতদ্রু বলেন, ‘এখন পর্যন্ত কিছু নেই। তবে আমি ঢাকায় আছি। ও নামার পর থেকেই আমি চেষ্টা করব কিছু একটা করা যায় কিনা। আপনাদের এই ব্যাপারে জানানো হবে।’

মার্টিনেজ বাংলাদেশে থাকবেন ১১ ঘণ্টার মতো। ভোর ৫টার দিকে নেমে বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকা থেকে রওয়ানা দেবেন কলকাতার উদ্দেশ্যে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে