Dr. Neem on Daraz
Victory Day

চেলসিকে হারিয়ে শিরোপা উদযাপন সিটির


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২২, ২০২৩, ১০:৩০ এএম
চেলসিকে হারিয়ে শিরোপা উদযাপন সিটির

ঢাকাঃ ম্যানচেস্টার সিটি এবারের ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন, ঠিক হয়ে গিয়েছিল শনিবার আর্সেনাল নটিংহ্যাম ফরেস্টের কাছে হারের পরই। কিন্তু মাঠে থেকে শিরোপা উদযাপনের স্বাদটা সিটি পেলো রোববার রাতে।

ইতিহাদ স্টেডিয়ামে চেলসিকে ১-০ গোলে হারিয়ে শিরোপা উৎসবে মাতলো পেপ গার্দিওলার দল। জয়সূচক গোলটি করেন আর্জেন্টাইন স্ট্রাইকার জুলিয়ান আলভারেস।

ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রফিটা যেন নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে ম্যান সিটি। গার্দিওলার কোচিংয়ে টানা তিন ও ছয় বছরে পাঁচবার লিগ চ্যাম্পিয়ন হয়েছে দলটি।

ম্যাচ শেষে ম্যান সিটির হাতে তুলে দেওয়া হয় ট্রফি। কোচ গার্দিওলাকে নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতেন হালান্ড, ডি ব্রুইন, গ্রিলিশ, এডেরসনরা।

শিরোপা নিশ্চিত হয়ে যাওয়ায় চেলসির বিপক্ষে একাদশে বড় তারকা ও নিয়মিত কয়েকজনকে শুরুর একাদশে রাখেননি গার্দিওলা। ম্যাচের ১২তম মিনিটেই এগিয়ে যায় দল। কোল পালমারের দারুণ পাস ধরে বক্সে ঢুকে কোনাকুনি শটে দলকে এগিয়ে নেন আলভারেস।

৩৬তম মিনিটে গোল শোধের সুযোগ এসেছিল চেলসির। কিন্তু ইংলিশ মিডফিল্ডার কনর গ্যালাঘারের কাছ থেকে নেওয়া শট বাধা পায় পোস্টে। ৫৮তম সিটির ক্যালভিন ফিলিপসের হেডও বাধা পায় পোস্টে।

৭১তম মিনিটে মাহরেজের পাস বক্সে ফাঁকায় পেয়ে জালে পাঠিয়েছিলেন আলভারেস। তবে বল রিসিভ করার সময় মাহরেজ সেটা হাতে লাগানোয় ভিএআর দেখে সেই গোল বাতিল করে দেন রেফারি।

দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেলে চেলসি গোল শোধের চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। বাঁশি বাজতেই গ্যালারি থেকে সিটি সমর্থকরা নেমে আসেন মাঠে। শুরু হয় শিরোপা উদযাপন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে