Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

বৃষ্টির লুকোচুরি শেষে মাঠে গড়াচ্ছে খেলা, ম্যাচ ১৭ ওভারের


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০৩:৪২ পিএম
বৃষ্টির লুকোচুরি শেষে মাঠে গড়াচ্ছে খেলা, ম্যাচ ১৭ ওভারের

ঢাকাঃ টস সময়মতোই হলো। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আয়ারল্যান্ড। এরপরই ঝমঝমিয়ে নামে বৃষ্টি। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু হওয়ার কথা ছিল দুপুর দুইটায়। সেটা হয়নি।

বৃষ্টির কারণে অনেকটা সময় খেলা বন্ধ থাকে। ৩টা ১৫ মিনিটে ১৯ ওভারের খেলা শুরুর সময় দেওয়া হয়। কিন্তু মাঠ প্রস্তুত করার সময় ফের নামে বৃষ্টি। তাই ওই সময়ও খেলা শুরু করা যায়নি।

স্বস্তির খবর হলো, বৃষ্টি থেমেছে। আকাশও আস্তে আস্তে পরিষ্কার হচ্ছে। নতুন করে খেলা শুরুর সময় নির্ধারণ করা হয়েছে ৩টা ৪০ মিনিটে। ওভার কাটা গেছে ৩টি করে। অর্থাৎ দুই দল ১৭ ওভার করে পাবে এই ম্যাচে।

প্রথম টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে ২২ রানে জিতে সিরিজে লিড নিয়েছে বাংলাদেশ। আজও প্রথম ম্যাচের জয়ী একাদশ নিয়েই মাঠে নামছে টাইগাররা।

বাংলাদেশ একাদশ
লিটন দাস (উইকেটরক্ষক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামীম হোসেন পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ
পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডেয়ার, লরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডেয়ার, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, বেন হোয়াইট।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে