Dr. Neem on Daraz
Victory Day

হাসানের আঘাতে সাজঘরে তিন টপ অর্ডার, চাপে আয়ারল্যান্ড


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৩:২১ পিএম
হাসানের আঘাতে সাজঘরে তিন টপ অর্ডার, চাপে আয়ারল্যান্ড

ঢাকাঃ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৩ মার্চ) তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে আইরিশরা। ইনিংসের ৫ম ওভারে ফেরেন স্টিফেন দোহেনি। ৯ম ওভারে ফেরেন পল স্টার্লিং। দুইজনকেই প্যাভিলিয়নে ফিরিয়েছেন হাসান মাহমুদ। আয়ারল্যান্ডের সংগ্রহ ৩ উইকেটে ২২ রান।

ইনিংসের ৫ম ওভারে পেসার হাসান মাহমুদের করা বলে উইকেটের পেছনে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ তুলে দেন ওপেনার স্টিফেন দোহেনি। তার ব্যাটে আসে ৮ রান। ৯ম ওভারের প্রথম বলে আরেক ওপেনার পল স্টার্লিং লেগ বিফোরের ফাঁদে পড়েন। তার ব্যাটে আসে ৭ রান। একই ওভারে হ্যারি ট্যাক্টরও লেগ বিফোর আউট হয়ে ফেরেন।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ১৮৫ রানের ব্যবধানে হেরেছে। দ্বিতীয় ওয়ানডেতে আইরিশদের বিপক্ষে বাংলাদেশের সংগ্রহও ছিল রেকর্ড ৩৪৯। তবে বৃষ্টির কারণে ম্যাচ পন্ড হওয়ায়  ফল আসেনি। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে