Dr. Neem on Daraz
Victory Day

রংপুরকে বড় লক্ষ্য দিল কুমিল্লা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৪:৩৬ পিএম
রংপুরকে বড় লক্ষ্য দিল কুমিল্লা

ঢাকাঃ বিপিএলের নবম আসরে এর মধ্যেই প্রথম দল হিসেবে কোয়ালিফায়ার নিশ্চিত করেছে মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। কোয়ালিফায়ারের দ্বিতীয় দল হিসেবে খেলার লড়াইয়ে আজ দিনের প্রথম ম্যাচে মাঠে নেমেছে রংপুর ও কুমিল্লা। ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে সোহানের রংপুরকে ১৭৮ রানের লক্ষ্য বেঁধে দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দুইটায় টসে জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রংপুর রাইডার্স। ব্যাট করতে নেমে কুমিল্লার হয়ে উদ্ধোধনী জুটিতে ৪৩ রানের পার্টনারশিপ গড়েন দুই ওপেনার মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাস। ২১ বলে ২৪ রান করে আজমতউল্লাহ ওমরজাঈর বলে সাজঘরে ফিরেন রিজওয়ান। এরপর দ্রুতই আউট হয়ে ফিরেন নারাইন।

তবে উইকেটের এক প্রান্ত আগলে রেখে ব্যাট করতে থাকেন লিটন দাস। সঙ্গী হিসেবে ছিলেন ইমরুল কায়েস। এই দুই ব্যাটারের সুবাদে পাওয়ার-প্লের ছয় ওভারে দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৬৩ রান তুলতে সক্ষম হয় কুমিল্লা। রাকিবুলের বলে আউট হয়ে সাজঘরে ফেরার আগে তিন চার ও তিন ছক্কার মারে ৩৩ বলে ৪৭ রান করেন লিটন।

এরপর দ্রুতই সাজঘরে ফিরেন ইমরুল। ২০ বলে ১৯ রান করেন এই বাঁহাতি ব্যাটার। এরপর ম্যাচের হাল ধরেন জাকের আলী ও খুশদিল শাহ। দুইজনে মিলে গড়েন ৭২ রানের এক অনবদ্য জুটি।

২৩ বলে ৩৪ রান করে জাকের আউট হলেও শেষ পর্যন্ত ৪০ রানে অপরাজিত থাকেন খুশদিল। এই বাঁহাতি পাকিস্তানি ব্যাটারের ইনিংসে ছিল তিন ছয় ও দুই চারের মার। সবশেষ ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান করে কুমিল্লা।

রংপুরের হয়ে সর্বোচ্চ দুইটি উইকেট নেন আজমতউল্লাহ ওমরজাঈ। একটি করে উইকেট নেন রাকিবুল, রিপন ও হাসান মাহমুদ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে