Dr. Neem on Daraz
Victory Day

বিপিএলের মাঝে হঠাৎ ওমরা করতে চলে গেলেন সাকিব


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ১১:৪১ এএম
বিপিএলের মাঝে হঠাৎ ওমরা করতে চলে গেলেন সাকিব

ফাইল ছবি

ঢাকাঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝেই হঠাৎ করে দেশ ছাড়লেন সাকিব আল হাসান। ৪, ৫ এবং ৬ ফেব্রুয়ারি সাকিবের দল ফরচুন বরিশালের খেলা না থাকায় ওমরাহ হজ পালনের জন্য শুক্রবার রাতে ঢাকা ছেড়েছেন সাকিব। 

সাকিবের ওমরাহ হজে যাওয়ার বিষয়টি শনিবার নিশ্চিত করেছেন বরিশাল দলের মালিক মিজানুর রহমান। তিনি জানান, সাকিব হজ পালনের উদ্দেশ্যে গিয়েছে এবং রোববার রাতেই ফিরে আসবে। এরপর দলের সঙ্গে যোগ দিবেন।

ফরচুন বরিশালের মিডিয়াম ম্যানেজার সিকান্দার আলী জানান, ৭ তারিখের আগে যেহেতু খেলা নেই, সে কারণে ফাঁকা সময়টাতে ওমরা করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা, যথারীতি ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তিনি মাঠে নামবেন।

ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন সাকিব। এখনও পর্যন্ত ৩৪৭ রান করেছেন তিনি। বল হাতে উইকেট নিয়েছেন ৬টি।

গতকাল খুলনা টাইগার্সকে হারিয়ে বিপিএলের শেষ চার নিশ্চিত করেছে বরিশাল। আর আগামী দুই দিনেও কোনো খেলা নেই তার দলের। টুর্নামেন্টে ১০ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে বরিশাল। গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৭ ফেব্রুয়ারি এবং খুলনা টাইগার্সের বিপক্ষে ১০ ফেব্রুয়ারি মাঠে নামবে সাকিব আল হাসানের দল।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে