Dr. Neem on Daraz
Victory Day

রিয়াদ-এনামুলের ব্যাটে বরিশালের সংগ্রহ ১৫৬


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০৩:৩৭ পিএম
রিয়াদ-এনামুলের ব্যাটে বরিশালের সংগ্রহ ১৫৬

সিলেটঃ বিপিএলে সিলেট পর্বের শেষ দিনের খেলা মাঠে গড়াচ্ছে আজ। দিনের প্রথম ম্যাচে মাঠে নামছে ঢাকা ডমিনেটর্স ও ফরচুন বরিশাল। ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। আগে ব্যাট করতে নেমে মাহমুদুল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়ের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করেছে বরিশাল। অর্থাৎ জিততে হলে ঢাকা ডমিনেটর্সকে করতে হবে ১৫৭।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো করতে পারেনি নাজমুল আবেদিন ফাহিমের শিষ্যরা। ১৫ রানে বিদায় নেন ওপেনার সাইফ হাসান। এরপর বরিশাল শিবিরে বড় ধাক্কাটা দেন মুক্তার আলি। সাকিব আল হাসানকে ৫ রানেই প্যাভিলিয়নে ফেরান এই পেসার।

চার এবং পাঁচে ব্যাট করতে নামা ইব্রাহিম জাদরান এবং ইফতেখার আহমেদও ফিরেছেন দ্রুতই। ৬৪ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়া বরিশালকে পথ দেখান মাহমুদউল্লাহ রিয়াদ এবং এনামুল বিজয়। তবে ব্যক্তিগত ৪২ রানে বিজয় ফেরার পর ৩৯ রানে ফেরেন রিয়াদও।

সালমান হোসেন আজ রান বড় করতে পারেননি, ফিরেছেন ১৪ রানে। শেষের দিকে করিম জানাতের ৫ বলে ১৭ রানে ভর করে বরিশাল তাদের স্কোরবোর্ড যোগ করে ১৫৬ রান।

ঢাকার হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন আমির হামজা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে