Dr. Neem on Daraz
Victory Day

শোয়েব মালিক ঝড়ে চট্টগ্রামকে ১৮০ রানের লক্ষ্য দিলো রংপুর


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৩:৩৯ পিএম
শোয়েব মালিক ঝড়ে চট্টগ্রামকে ১৮০ রানের লক্ষ্য দিলো রংপুর

চট্টগ্রামঃ চট্টগ্রাম পর্ব শেষে দুইদিন বিরতি দিয়ে আবারও মাঠে গড়িয়েছে বিপিএল। আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রংপুর রাইডার্স। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে হেরে আগে ব্যাট করে চট্টগ্রামকে ১৮০ রানের লক্ষ্য বেঁধে দিয়েছে রংপুর রাইডার্স।

মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দিনের শুরুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন চট্টগ্রাম অধিনায়ক গুভগত হোম। টসে হেরে ব্যাটিংয়ে নেমে প্রথমেই শেখ মেহেদীর উইকেট হারায় রংপুর। এরপর দ্রুতই সাজঘরে ফিরেন পারভেজ ইমন। এই বাঁহাতি ফেরার পর দারুণ খেলতে থাকা মোহাম্মদ নাইমকে ফেরান বিয়াস্কান্ত। ২৯ বলে ৩৪ রান করেন নাইম।

নাইম সাজঘরে ফিরলে দলের হাল ধরেন শোয়েব মালিক ও আজমতউল্লাহ ওমরজাই। দারুণ ব্যাট করে ১০৫ রানের জুটি গড়েন এই দুইজন। ২৪ বলে ৪২ রান করে মেহেদী হাসান রানার বলে ক্যাচ আউট হন ওমরজাই। 

আফগানিস্তানের এই অলরাউন্ডার সাজঘরে ফিরলেও উইকেটের একপ্রান্ত আগলে রেখে মারমুখী ভঙ্গিতে ব্যাট করতে থাকেন মালিক। সবশেষ ৬ উইকেট হারিয়ে ১৭৯ রান করে রংপুর রাইডার্স।

রংপুরের হয়ে সর্বোচ্চ ৭৫ রান করে অপরাজিত থাকেন শোয়েব মালিক। চট্টগ্রামের হয়ে তিনটি উইকেট নেন মেহেদী হাসান রানা। দুইটি উইকেট নেন অধিনায়ক শুভগত হোম।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে