Dr. Neem on Daraz
international mother language day

সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে: রুবেল


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৪:১৩ পিএম
সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে: রুবেল

ঢাকাঃ ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার ডি সিলভাকে কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর মাঠে দেখা যাবে না। গোড়ালির চোটে পড়ে ব্রাজিলিয়ান এই সুপারস্টার সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে পড়েছেন। নেইমারের এমন ছিটকে পড়ার খবরে বেশ মন খারাপ বাংলাদেশের তারকা ক্রিকেটার রুবেল হোসেনের।

আজ শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন রুবেল। সেখানে এই পেসার জানালেন নেইমারের জন্য খারাপ লাগছে। নেইমার না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকেনা বলেও অভিমত রুবেলের।

রুবেল লিখেন, ‘আমি ছোটবেলা থেকেই ব্রাজিল টিমের সাপোর্টার। সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে। আমি কখনোই চাই না, শুধু নেইমার নয় যেকোনো ফুটবলার বিশ্বকাপের মতো এত বড় আসর থেকে ইনজুরির কারণে ছিটকে যাক।’

নেইমারের প্রশংসা করে তিনি আরও লেখেন, ‘তুমি না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকে না। নেইমার অনন্য এক ফুটবল প্রতিভার নাম। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন চ্যাম্প আমরা সবসময় আপনাকে ভালবাসি।’

বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে দ্বিতীয়ার্ধের সময় প্রতিপক্ষের আঘাতে পায়ের গোড়ালিতে গুরুতর চোট পান নেইমার। এর কিছুক্ষণ পরেই মাঠ থেকে উঠে যান তিনি। ম্যাচ শেষে ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লেসমার ঘোষণা করেছিলেন নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে গেছে। চোটের অবস্থাটা জানতে ২৪ থেকে ৪৮ ঘন্টা সময় লাগবে। 

এরমধ্যে খবর এসেছে গ্রুপ পর্বের ম্যাচে আর মাঠে নামা হচ্ছে না এই পিএসজির এই ব্রাজিলিয়ান মহাতারকার। যদিও এখনো ব্রাজিল দলের পক্ষ থেকে এনিয়ে সরাসরি কিছুই বলা হয়নি। 

বুইউ