Dr. Neem on Daraz
Victory Day

রাতে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে টাইগাররা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৮:৩৯ এএম
রাতে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে টাইগাররা

ঢাকাঃ টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন টাইগার ক্রিকেটাররা। সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে দুই ম্যাচের সিরিজ শেষ করার পর ত্রিদেশীয় সিরিজ খেলতে আজ শুক্রবার রাত ১১.৫৫ মিনিটে নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ ক্রিকেট দল। রাতে রওনা দিলেও কিউইদের মাটিতে টাইগার বাহিনী পৌঁছাবে ২ অক্টোবর সকালে।

নিউজিল্যান্ডের মাটিতে মূলত বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে কিউই ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। নিউজিল্যান্ডে পৌঁছানোর পর ১ দিন বিরতি পাবে দল। ৪ তারিখ থেকেই শুরু হবে অনুশীলন।

বিশ্বকাপ ও এই ত্রিদেশীয় সিরিজের জন্য কয়েকদিন আগে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই মূল স্কোয়াডের সব ক্রিকেটার আজ উড়াল দেবেন নিউজিল্যান্ডে। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান ওয়েস্ট ইন্ডিজ থেকে দলের সঙ্গে ২ তারিখে যোগ দেবেন বলে জানা গেছে।

এছাড়া স্ট্যান্ডবাই তালিকায় থাকা শেখ মেহেদী হাসান এবং লেগ স্পিনার রিশাদ হোসেন যাচ্ছেন না দলের সাথে। তবে বাকি দুই স্ট্যান্ডবাই ক্রিকেটার শরিফুল ইসলাম এবং সৌম্য সরকার থাকছেন আজকের বহরে।

ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রথম ম্যাচ ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে। পরের ম্যাচ ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে। তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারও নিউজিল্যান্ডের বিপক্ষে এবং পরের দিনই সবশেষ গ্রুপ পর্বে সিরিজে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে