Dr. Neem on Daraz
Victory Day

সানরাইজার্স হায়দরাবাদের নতুন হেড কোচ লারা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ০৪:১৪ পিএম
সানরাইজার্স হায়দরাবাদের নতুন হেড কোচ লারা

ঢাকাঃ দ্বিতীয় মেয়াদে হেড কোচ হিসেবে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে টম মুডির সম্পর্ক শেষ। উভয় পক্ষই চুক্তি বাতিল করতে সম্মত হয়েছে। মুডির জায়গায় নতুন হেড কোচ হিসেবে দায়িত্ব নিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটার ব্রায়ান লারা।

শনিবার দুপুরে আনুষ্ঠানিক বিবৃতিতের মাধ্যমে লারাকে হেড কোচ হিসেবে নিয়োগের ঘোষণা দিয়েছে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি। আইপিএলের সবশেষ আসরে সানরাইজার্স হায়দরাবাদের স্ট্র্যাটেজিক এডভাইজর এবং ব্যাটিং কোচ ছিলেন লারা।

সানরাইজার্স হায়দরাবাদের চাকরি ছেড়ে নতুন ঠিকানায় যোগ দিচ্ছেন মুডি। আগামী বছরের জানুয়ারিতে প্রথমবারের মতো মাঠে গড়াচ্ছে আরব আমিরাত লিগ। ছয় দলের এই ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে ডেজার্ট ভাইপার্স নামক দলের ডিরেক্টর অব ক্রিকেট নিযুক্ত হয়েছেন মুডি।

২০২১ সালে সানরাইজার্সের ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে স্বদেশি কোচ ট্রেভর বেলিসের সঙ্গে যোগ দিয়েছিলেন মুডি। সে মৌসুমে সানরাইজার্স তলানিতে থেকে শেষ করায় বেলিস চাকরি ছাড়েন, দ্বিতীয় মেয়াদে হেড কোচ হন মুডি।

২০১৩ থেকে ২০১৯ পর্যন্ত প্রথম মেয়াদে সানরাইজার্সের কোচ ছিলেন মুডি। দলকে পাঁচবার তিনি প্লে-অফে তুলেছেন, ২০১৬ মৌসুমে করেছেন চ্যাম্পিয়ন।

তবে দ্বিতীয় মেয়াদে আর সুবিধা করতে পারেননি অসি এই কোচ। ২০২২ মৌসুমে মাত্র ৬ জয় আর ৮ হার নিয়ে ১০ দলের মধ্যে অষ্টম হয় সানরাইজার্স। তাই আর তার সঙ্গে চুক্তি বাড়াতে রাজি হয়নি ফ্র্যাঞ্চাইজি।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে