August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

হজ পালন করতে সৌদি আরবে পৌঁছালেন মুশফিক


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ১০:০৩ এএম
হজ পালন করতে সৌদি আরবে পৌঁছালেন মুশফিক

ঢাকাঃ চলতি বছরের পবিত্র হজ পালন করতে সৌদি আরবে পৌঁছালেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও তারকা ব্যাটার মুশফিকুর রহিম।

গত ১ জুলাই (শুক্রবার) মুশফিক সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা করেন। পবিত্র হজ পালনের প্রধান শর্ত, ইহরাম বাধা অবস্থায় শনিবার ছবি প্রকাশ করেছেন তিনি। ছবিতে দেখা যায় তার অবস্থানটা কাবা শরিফের ঠিক সামনে।

এর আগে ওমরাহ পালন করলেও মূল হজ করেননি মুশফিক। পবিত্র হজ পালনের জন্য দুই বছর আগে থেকেই চেষ্টা করছিলেন তিনি। কিন্তু করোনাভাইরাসের কারণে যেতে পারেননি গত দুই বছর।

এবার করোনার বিধিনিষেধে শিথিলতা আসার পর পবিত্র হজ পালনের সুযোগ পেলেন এ নির্ভরযোগ্য ব্যাটার। হজ পালনের জন্য আগেই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়ে রেখেছিলেন মুশফিক।

এই হজ পালনের জন্য দলের সঙ্গে উইন্ডিজ যাত্রায় যোগ দেননি তিনি। ছুটি পেয়েছেন। তাকে ছাড়া অবশ্য দলের পরিস্থিতি খুব একটা ভালো নয়। দুই টেস্টের সিরিজ, আর প্রথম টি-টোয়েন্টিতে এর ছাপ পড়েছে বেশ ভালোই। দল ব্যাটিং ব্যর্থতার মধ্য দিয়েই পার করছে সময়।

হজের জন্য দেশ ছাড়ার আগে অবশ্য ব্যস্ত সময় পার করেছেন তিনি। ব্যক্তিগত কাজ, ফিটনেস নিয়ে কাজ করেছেন তিনি। এছাড়াও মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানি আর নগদ ইসলামিকের শ্যুটিং করছেন তিনি। ঈদের আগে টিভিতে সম্প্রচার হবে দুটি বিজ্ঞাপনই।

এমবুইউ