August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

টি-টোয়েন্টি দলে ঢুকলেন তাসকিন-মিরাজ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০১:৫২ পিএম
টি-টোয়েন্টি দলে ঢুকলেন তাসকিন-মিরাজ

ঢাকাঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে যোগ করা হয়েছে অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ ও ডানহাতি পেসার তাসকিন আহমেদকে।

এ দুজনকে নিয়ে এখন বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড দাঁড়ালো ১৪ জনের। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে তাসকিন ও মিরাজকে টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করার খবর।

সবশেষ ২০১৮ সালের ডিসেম্বরে টি-টোয়েন্টি খেলেছেন মিরাজ। এরপর ওয়ানডে ও টেস্টে নিয়মিত হলেও, কুড়ি ওভারের ক্রিকেটে ফেরা হয়নি তার। চার বছর পর অবশেষে সুযোগ পেলেন দলে। অন্যদিকে ইনজুরি কাটিয়ে পুরোপুরি ফিট হওয়ায় তাসকিনকেও নেওয়া হয়েছে টি-টোয়েন্টি দলে।

প্রাথমিকভাবে ১৫ জনের টি-টোয়েন্টি দল ঘোষণা করা হয়েছিল। ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজ যেতেই পারেননি শহিদুল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন। অন্যদিকে উইন্ডিজ সফরে গিয়ে প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছেন ইয়াসির আলি রাব্বি। এ তিনজনের জায়গায় নেওয়া হয়েছে মিরাজ ও তাসকিনকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ২, ৩ ও ৭ জুলাই। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ।

এমবুইউ