Dr. Neem on Daraz
Victory Day
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

বৃষ্টি থামলেও হারিয়ে গেলো একটি সেশন


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৩:২১ পিএম
বৃষ্টি থামলেও হারিয়ে গেলো একটি সেশন

ঢাকাঃ ৫ বল আগেই দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন লাঞ্চ বিরতি নিতে হয়েছিল। কারণ ছিল বৃষ্টি। বর্ষণের বেগ বৃদ্ধি পাওয়ায় লাঞ্চ ব্রেকের পর আর বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্টের দ্বিতীয় সেশনের খেলা শুরু করা যায়নি। শেষ পর্যন্ত তৃতীয় দিনের এই সেশনটি বৃষ্টিতেই ভেসে গেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মিরপুরে বৃষ্টি থেমেছে। মাঠ প্রস্তুতির কাজও চলছে। দুপুর ৩টায় একবার পর্যবেক্ষণ হয়েছে। সাড়ে ৩টায় সর্বশেষ পর্যবেক্ষণের পরেই ম্যাচ শুরুর সময় জানাবেন আম্পায়াররা।  খেলা শুরুর সম্ভাব্য সময় বিকাল পৌনে চারটা। 

বিরতির আগে প্রথম ইনিংসে লঙ্কানদের সংগ্রহ ছিল ৭০.১ ওভারে ৪ উইকেটে ২১০ রান। তারা বাংলাদেশের চেয়ে পিছিয়ে আছে ১৫৫ রানে।

তৃতীয় দিনের প্রথম ঘণ্টায় সফল ছিল বাংলাদেশ। তুলে নেয় দুটি উইকেট। নাইটওয়াচম্যান রাজিথাকে দিনের দ্বিতীয় বলে ফিরিয়েছেন এবাদত। তার পর লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নেকে সেঞ্চুরি বঞ্চিত করেন সাকিব। দুর্দান্ত ডেলিভারিতে তাকে ৮০ রানে বোল্ড করেছেন। তার পর বাকিটা সময় ইনিংস মেরামত করেছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ ও ধনাঞ্জয়া ডি সিলভা। পঞ্চম উইকেটে ৪৬ রানের অবিচ্ছিন্ন জুটিতে ম্যাথুজ ব্যাট করছেন ২৫ রানে, ধনাঞ্জয়া ৩০ রানে।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে