Dr. Neem on Daraz
Victory Day

জয়ের মতো শূন্য রানে ফিরলেন তামিমও


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২৩, ২০২২, ১০:৩৩ এএম
জয়ের মতো শূন্য রানে ফিরলেন তামিমও

ঢাকাঃ ঢাকা টেস্টে রীতিমত দুঃস্বপ্নের সূচনা হয়েছে বাংলাদেশের। খেলা শুরু হতে না হতেই ধাক্কা। টস জিতে ব্যাটিং করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলেই উইকেট হারায় টাইগাররা। সাজঘরে ফিরে যান মাহমুদুল হাসান জয়।

লঙ্কান পেসার কাসুন রাজিথার বলে ব্যাট প্যাডের ফাঁক গলে বোল্ড হয়েছেন জয় (০)। এরপর অভিজ্ঞ তামিম ইকবালও বেশিক্ষণ টিকতে পারেননি। আসিথা ফার্নান্ডোর বলে লেগ সাইডে খেলতে গেলে উল্টোদিকে বল উঠে যায়, জয়াবিক্রমের দুর্দান্ত ক্যাচ হন এই ওপেনার (০)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১৫ রান করেছে বাংলাদেশ। ১১ বলে ৭ রানে নাজমুল হোসেন শান্ত এবং ৭ বলে ৮ রান করে অধিনায়ক মুমিনুল অপরাজিত রয়েছেন।

সিরিজ নির্ধারণী দ্বিতীয় টেস্টে নিজেদের একাদশে জোড়া পরিবর্তন এনে মাঠে নেমেছে বাংলাদেশ দল। হাতের চোটে ছিটকে গেছেন শরিফুল ইসলাম ও নাঈম হাসান। এ দুজনের জায়গায় দলে এসেছেন মোসাদ্দেক হোসেন ও এবাদত হোসেন।

দীর্ঘ ৩২ মাস পর টেস্ট দলে ফিরলেন মোসাদ্দেক। সবশেষ ২০১৯ সালের সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে খেলেছিলেন এ ব্যাটিং অলরাউন্ডার। ফেরার ম্যাচে তাকে ভিন্ন ভূমিকায় ব্যবহার করা হবে বলে জানিয়েছে টাইগার অধিনায়ক মুমিনুল হক।

শ্রীলঙ্কার একাদশেও এসেছে জোড়া পরিবর্তন। চট্টগ্রাম টেস্টে খেলা লাসিথ এম্বুলদেনিয়া ও বিশ্ব ফার্নান্দোকে বাদ দিয়েছে তারা। এ দুজনের জায়গায় এসেছেন প্রবীণ জয়াবিক্রম ও কাসুন রাজিথা।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে