Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ধোনির চেন্নাইকে ডোবাল আগেই বিদায় নেওয়া মুম্বাই


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৯:৪৩ এএম
ধোনির চেন্নাইকে ডোবাল আগেই বিদায় নেওয়া মুম্বাই

ঢাকাঃ বাজে ফর্মে থাকা মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) চলমান আসরে বিদায় নিয়েছে আগেই। দলটি এবার ৫ উইকেটে জয়লাভ করে চেন্নাই সুপার কিংসকেও ডোবাল। গ্রুপ পর্বের দুই ম্যাচ বাকি থাকতেই এবারের আসর থেকে বিদায় নিল মহেন্দ্র সিং ধোনির দল।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাট করতে নেমে ১৬ ওভারে মাত্র ৯৭ রান তুলে অলআউট হয়ে যায় ধোনির দল।

জবাব দিতে নেমে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষায় যায়নি মুম্বাই। ১৪.৫ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা। যদিও ৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫টি উইকেট হারাতে হয়েছে তাদের। তবুও তো ৩১ বল হাতে রেখে এলো জয়!

৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর শুরুতে ইশান কিশান আর ড্যানিয়েল শামসের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে মুম্বাই। ইশান কিশান করেন ৬ রান। ড্যানিয়েল শামস করেন ১ রান। কাইরন পোলার্ডের পরিবর্তে নেয়া ট্রিস্টান স্টাবস আউট হন কোনো রান না করেই।

রোহিত শর্মা করেন ১৮ রান। তিলক ভার্মা ৩৪ রানে অপরাজিত থাকেন। টিম ডেভিডও অপরাজিত থাকেন ১৬ রানে। শেষ পর্যন্ত ৫ উইকেটে ১০৩ রান করে থামে মুম্বাই।

এই জয়ে মুম্বাইয়ের ১২ ম্যাচে পয়েন্ট হলো ৬। সমান ম্যাচে চেন্নাইয়ের পয়েন্ট হলো ৮। দু’দলেরই ম্যাচ বাকি আর ২টি করে। চেন্নাই পরের দুই ম্যাচে জিতলেও পয়েন্ট হবে ১২। কিন্তু এরই মধ্যে চার দলের পয়েন্ট আছে ১৪ এবং এর ওপর। সুতরাং, চেন্নাইয়ের বিদায় নিশ্চিত হয়ে গেলো।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ধোনির অপরাজিত ৩৬ রান সত্ত্বেও ৯৭ রানে অলআউট হয়ে যায় চেন্নাই সুপার কিংস।

এমএম