Dr. Neem on Daraz
Victory Day

বাবর আজমকে টপকে বর্ষসেরা রিজওয়ান!


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ০৮:৩৪ পিএম
বাবর আজমকে টপকে বর্ষসেরা রিজওয়ান!

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বাবর আজম নন, ২০২১-এর সার্বিক পারফর্ম্যান্সের নিরিখে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হলেন মোহাম্মদ রিজওয়ান। মোস্ট ভ্যালুয়েবল ক্রিকেটারের পুরস্কার জেতা ছাড়াও রিজওয়ান নির্বাচিত হন বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারও।

তবে খালি হাতে ফিরতে হয়নি বাবরকে। বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটারের পুরস্কার জিতেছেন তিনি। আর বর্ষসেরা টেস্ট ক্রিকেটারের পুরস্কারটি উঠেছে হাসান আলির হাতে, যাকে কিনা টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ক্যাচ মিস করার জন্য ভিলেন বানিয়েছিলেন পাক সমর্থকরা।

এদিকে, চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ভালো পারফর্ম্যান্স করবেন, অথচ পিসিবি তার স্বীকৃতি জানাবে না, এমনটা আবার হয় নাকি? স্বাভাবিকভাবেই গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ৩১ রানে ৩ উইকেট নেয়া শাহিন আফ্রিদি জিতেছেন বছরের সব থেকে প্রভাবশালী পারফর্ম্যান্সের পুরস্কার। আর দেশটির সেরা উঠতি ক্রিকেটারের পুরস্কার জিতেছেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। 

অন্যদিকে, বিশ্বকাপের ম্যাচ শেষে পাকিস্তান দলের নমিবিয়ার ড্রেসিংরুমে যাওয়ার ঘটনাকে ‘স্পিরিট অফ ক্রিকেট’ মুহূর্ত হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে।

একইসঙ্গে পাকিস্তানের বর্ষসেরা নারী ক্রিকেটার নির্বাচিত হয়েছেন নিদা দার। আর সেরা ঘরোয়া ক্রিকেটারের পুরস্কার জিতেছেন সাহিবজাদা ফারহান।

পিসিবি-র বর্ষসেরা পুরস্কার:
বর্ষসেরা ক্রিকেটার (মোস্ট ভ্যালুয়েবল ক্রিকেটার): মোহাম্মদ রিজওয়ান।
বর্ষসেরা টেস্ট ক্রিকেটার: হাসান আলি।
বর্ষসেরা ওয়ান ডে ক্রিকেটার: বাবর আজম।
বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার: মোহাম্মদ রিজওয়ান।
বর্ষসেরা উঠতি ক্রিকেটার: মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।
বর্ষসেরা মহিলা ক্রিকেটার: নিদা দার।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে