Dr. Neem on Daraz
Victory Day

ঢাকায় খেলতে আসছে না মালয়েশিয়া


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১, ০৯:৫৬ এএম
ঢাকায় খেলতে আসছে না মালয়েশিয়া

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ এশিয়ান চ্যাম্পিয়নস ট্রফি ১৪ ডিসেম্বর শুরু হচ্ছে ঢাকায়। কিন্তু টুর্নামেন্টটিতে অংশ নিচ্ছে না মালয়েশিয়া। দেশটির জাতীয় হকি দলের একজন খেলোয়াড়ের করোনা পজিটিভ হওয়ায় শেষ মুহূর্তে পুরো দলকেই না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে মালয়েশিয়া।

মালয়েশিয়ার নিয়ম হচ্ছে, করোনায় কেউ আক্রান্ত হলে পুরো দলকেই কোয়ারেন্টাইনে থাকতে হবে। এই নিয়মের কারণেই দেশটি এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম প্রত্যাহার করেছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ। 

হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, ‘মালয়েশিয়া গতকাল থেকেই আমাদের সঙ্গে এ বিষয়ে কথাবার্তা বলে আসছিল। কোয়ারেন্টাইন শেষ করে তারা আসলে আমরা যথাসময়ে টুর্নামেন্ট শেষ করতে পারবো না।’

তিনি বলেন, মালয়েশিয়াকে বাদ দিয়ে এখন টুর্নামেন্টের নতুন সূচি হচ্ছে। বাংলাদেশের প্রথম ম্যাচ ছিল মালয়েশিয়ার বিপক্ষেই। টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্য দেশগুলো হচ্ছে জাপান, দক্ষিণ কোরিয়া, ভারত ও পাকিস্তান। জাপান, ভারত ও পাকিস্তান ইতোমধ্যে ঢাকায় এসে অনুশীলন করছে। 

আগের সূচি অনুযায়ী মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে আগামী ১৪ ডিসেম্বর উদ্বোধনী দিনে এশিয়ার র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে থাকা মালয়েশিয়ার মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশের। 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে