Dr. Neem
Dr. Neem Hakim

ঢাকা টেস্টের চতুর্থ দিনেও খেলা শুরু হতে দেরি


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১০:১২ এএম
ঢাকা টেস্টের চতুর্থ দিনেও খেলা শুরু হতে দেরি

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনও বৃষ্টিমুক্ত থাকতে পারলো না। অবশ্য গতকাল থেকে প্রকোপ কম হলেও সকালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ছিল মিরপুর। সর্বশেষ পাওয়া খবরে বৃষ্টি থেমে গেলেও পরিস্থিতির উন্নতির আশা করা হচ্ছে এখন। ভেজা আউট ফিল্ড শুকিয়ে গেলে হয়তো মাঠে নামতে দেখা যাবে দুই দলকে।  

গতকাল থেকে আজকের উন্নতির আরেকটি বিষয় হলো মাঠে দুই দলই এখন উপস্থিত। গা গরম করে নিচ্ছেন তারা। যাতে সবদিক অনুকূলে থাকলে মাঠে নামা যায়। তবে এই মুহূর্তে দিনের নির্ধারিত সময়ে খেলাটি শুরু হচ্ছে না। চতুর্থ দিন খেলা শুরুর কথা ছিল সকাল সাড়ে ৯টায়। 

তবে অবস্থার খানিক উন্নতি ঘটেছে আজ অর্থাৎ ম্যাচের চতুর্থ দিন। তাই খেলার আশায় এরই মধ্যে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হয়েছে বাংলাদেশ ও পাকিস্তানের ক্রিকেটাররা। 

মাঠে বৃষ্টি না থাকলেও ভেজা আউটফিল্ডের কারণে খেলা শুরু হতে বিলম্ব। আর বৃষ্টি না হলে সুপার সপার দিয়ে মাঠ শুকিয়ে নেওয়ার পর অতি শিগগিরই শুরু করা হবে খেলা। তবে সেটিও সকাল ১০টার আগে সম্ভব নয়। তাই প্রথম তিনদিনের মতো আজও হারিয়ে যাবে বেশ কিছু ওভার।

খেলা হওয়ার কথা ছিল মোট ৯৮ ওভার। টস জিতে প্রথম ইনিংসে পাকিস্তানের সংগ্রহ ছিল ২ উইকেটে ১৮৮ রান। ক্রিজে আছেন বাবর আজম (৭১) ও আজহার আলী (৫২)। 

আগামীনিউজ/বুরহান