Dr. Neem on Daraz
Victory Day

মেসির ২৫১ কোটি টাকার হোটেল ভেঙে ফেলার নির্দেশ!


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৭:৪২ এএম
মেসির ২৫১ কোটি টাকার হোটেল ভেঙে ফেলার নির্দেশ!

ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে সাতটি ব্যালন জিতেছেন ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু খেলার বাইরের জীবনে বড়সড় এক দুঃসংবাদই পেয়েছেন আর্জেন্টাইনার এই সুপারস্টার।

চলতি মৌসুমে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে নাম লিখিয়েছেন মেসি। যার ফলে এখন তিনি প্যারিসেই থাকছেন। দেখাশোনা করতে পারছেন না বার্সেলোনায় অবস্থিত নিজের হোটেলের।

এরই মধ্যে খবর এলো, মেসির সেই ৭৭ বেডরুম বিশিষ্ট হোটেলটি ভেঙে ফেলতে আদেশ দিয়েছে আদালত। 

স্প্যানিশ সংবাদমাধ্যম এল কনফিডেনশিয়ালের প্রতিবেদনে বলা হয়েছে, মেসির হোটেলটি বার্সেলোনা শহরের নীতিমালা মেনে তৈরি করা হয়নি। তাই এটি ভাঙার আদেশ দেওয়া হয়েছে।

মিম সিটজেস নামক হোটেলটি বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পের কাছেই অবস্থিত। এই হোটেলের পাশেই আরেক বাড়িতে থাকতেন মেসি। ২০১৭ সালে নতুন করে গড়ার পর এই হোটেলটির মূল্য দাঁড়িয়েছে ২৬ মিলিয়ন ইউরো বা ২৫১ কোটি টাকার বেশি। এছাড়াও আরও দুইটি হোটেলের মালিক মেসি।

মেসি এই হোটেলটি কেনার আগেই যথাযথ বিল্ডিং কোড অনুসরণ না করায় ভাঙার আদেশ দেওয়া হয়েছিল। এই হোটেলের বারান্দাগুলো স্বাভাবিকের চেয়ে অনেক বড়। এখন এগুলোকে ছোট করতে চাইলে পুরো ভবনই ভেঙে পড়তে পারে। শুধু তাই নয়, এই হোটেলের অগ্নি নির্বাপন ব্যবস্থা নিয়েও সন্তুষ্ট হতে পারেনি কর্তৃপক্ষ।

এ বিষয়ে এরই মধ্যে জানানো হয়েছে মেসি ও তার প্রতিনিধিকে। তবে তারা কোনো মন্তব্য করতে রাজি হননি। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে