Dr. Neem on Daraz
Victory Day

টাইফয়েডে আক্রান্ত সাইফ হাসান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ০১:৫২ পিএম
টাইফয়েডে আক্রান্ত সাইফ হাসান

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ চট্টগ্রাম টেস্ট শেষ করে ঢাকায় ফেরার আগে টাইফয়েডে আক্রান্ত হলেন বাংলাদেশ দলের তরুণ ওপেনার সাইফ হাসান। শারীরিক অসুস্থতার কারণে মঙ্গলবার রাতে টাইফয়েড পরীক্ষা করা হয়েছিল সাইফের। যার ফল এসেছে পজিটিভ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী গণমাধ্যমকে জানান, ‘চট্টগ্রামে সাইফের জ্বর আসে। এজন্য গত মঙ্গলবার আমরা কিছু পরীক্ষা করাই। সেখানে টাইফয়েডে ধরা পড়ে। আজ সে দলের সঙ্গে ঢাকা ফিরলেও ঢাকা টেস্টে খেলতে পারবে না। ঢাকায় আসার পর আরো কিছু পরীক্ষানিরীক্ষা করা হবে।’

এদিকে টাইফয়েডে আক্রান্ত হওয়ায় আগামী শনিবার (৪ ডিসেম্বর) থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টে সাইফের অংশগ্রহণ অনিশ্চিতই বলা চলে। আজ (বুধবার) দুপুরে দলের সঙ্গে ঢাকায় ফিরে আসবেন তিনি।

অবশ্য পারফরম্যান্স দিয়েও দলে টিকে থাকার কথা নয় সাইফের। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে ১ ও ০ রান করার পর টেস্টেও নিজের সামর্থ্যের ছাপ রাখতে পারেননি সাইফ।

দুই ইনিংসেই তিনি আউট হয়েছেন বাউন্সার ডেলিভারিতে। যথাক্রমে ১৪ ও ১৮ রান করলেও শাহিন শাহ আফ্রিদির বিপক্ষে রীতিমতো লেজের সারির ব্যাটারদের মতোই খেলেছেন তিনি।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে