Dr. Neem on Daraz
Victory Day

টেস্ট থেকে অবসরের ঘোষণা মাহমুদউল্লাহর


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ০৯:২৪ এএম
টেস্ট থেকে অবসরের ঘোষণা মাহমুদউল্লাহর

ফাইল ছবি

ঢাকাঃ টেস্ট ক্রিকেট থেকে আনুষ্ঠানিক অবসর নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বুধবার (২৪ নভেম্বর) এক বিবৃতির মাধ্যমে এ তথ্য জানান তিনি।

এর আগে অবসর নিয়ে নানানরকম কথা হলেও সেটা মুখ ফুটে বলছিলেন না মাহমুদউল্লাহ। এরপর কয়েক দফা প্রশ্ন করা হলেও এ বিষয়ে কথা বলতে চাননি। অবশেষে আনুষ্ঠানিকভাবেই টেস্ট থেকে অবসরের ঘোষণা দিলেন তিনি।

বিবৃতিতে তিনি বলেছেন, আমি অনেকদিন ধরেই খেলেছি এমন একটা ফরম্যাটকে বিদায় বলা সহজ নয়। আমি সবসময়ই সর্বোচ্চ জায়গায় পৌঁছাতে চেয়েছি। আমার বিশ্বাস টেস্ট ক্যারিয়ার শেষ করার এটাই সঠিক সময়। আমি কৃতজ্ঞতা জানাতে চাই বিসিবি সভাপতির প্রতি যিনি আমি টেস্ট দলে ফেরার পর সমর্থন দিয়েছেন। আমার সতীর্থ ও সাপোর্ট স্টাফদেরও ধন্যবাদ জানাতে চাই আমাকে উৎসাহ দেওয়ার জন্য এবং আমার সামর্থ্যে বিশ্বাস রাখার জন্য।

বাংলাদেশের হয়ে ৫০ টেস্টে পাঁচটি শতক ও ১৬টি অর্ধশতক রয়েছে টি-টোয়েন্টি অধিনায়কের। ৩৩.৪৯ গড়ে রান করেছেন ২৯১৪। টেস্টে বাংলাদেশের ষষ্ঠ সর্বোচ্চ রান সংগ্রাহক রিয়াদ। বল হাতে নিয়মিত না হলেও নামের পাশে আছে ৪৩টি উইকেট। ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে ৬টি টেস্টে দলকে নেতৃত্বও দিয়েছিলেন তিনি।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে