Dr. Neem on Daraz
Victory Day

বিসিবিকে ছুটি চেয়ে চিঠি দিয়েছেন মুশফিক


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জুন ২২, ২০২১, ০২:৫৫ পিএম
বিসিবিকে ছুটি চেয়ে চিঠি দিয়েছেন মুশফিক

ঢাকাঃ কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল, আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে খেলতে চান না মুশফিক। এ নিয়ে বিসিবির দায়িত্বশীলদের অনেকবার প্রশ্ন করা হলেও প্রত্যেকবারই তারা জানিয়েছেন- খেলোয়াড়দের তরফ থেকে এ ব্যাপারে কিছু শুনেননি তারা।

তবে সোমবার (২১ জুন) বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান নিশ্চিত করলেন, জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চেয়েছেন মুশফিক। মুশফিককে ছুটি দিতে বোর্ড ইতিবাচক বলেও জানান তিনি।

আকরাম বলেন, ‘আমরা মুশফিকের চিঠি পেয়েছি এবং ও যে যুক্তি দিয়েছে তা ভালো। এটা নিয়ে আলাপ-আলোচনা করব। এটা সত্যি- যারা বাংলাদেশের হয়ে সব ম্যাচ খেলে তারা মানসিক ও শারীরিকভাবে ক্লান্ত। কোভিডের জন্য যে মানসিক চাপ যাচ্ছে তা সামলানো কঠিন। অনেকদিন কোয়ারেন্টিনে থাকা, বায়োবাবলে থাকা পরিবার ছেড়ে থাকা কঠিন। এটা আমরা ইতিবাচকভাবে দেখছি। দেখি কী করা যায়।’

গুঞ্জন ছিল, সাকিব আল হাসানসহ আরও একাধিক সিনিয়র ক্রিকেটারও জিম্বাবুয়ে সফরে নির্দিষ্ট ফরম্যাট থেকে ছুটি চান। তবে আকরাম জানান, আর কোনো ক্রিকেটার বিসিবিকে ছুটি চেয়ে চিঠি দেননি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে