Dr. Neem on Daraz
Victory Day

মোহামেডানের আবেদন সাকিবের নিষেধাজ্ঞা কমানোর জন্য


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০১:৩৬ পিএম
মোহামেডানের আবেদন সাকিবের নিষেধাজ্ঞা কমানোর জন্য

ঢাকাঃ মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা কমানোর জন্য আবেদন করা হয়েছে। ৫ লাখ টাকা জরিমানার পাশাপাশি ৩ ম্যাচের নিষেধাজ্ঞা পাওয়া সাকিবের নিষেধাজ্ঞা তুলে নিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর আবেদন করেছে দলটি।

গত শুক্রবার (১১ জুন) ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডের খেলায় মুখোমুখি হয় আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচ চলাকালে আম্পায়ারের ওপর মেজাজ হারিয়ে দুইবার স্ট্যাম্প ভেঙে ফেলেন সাকিব। এই ঘটনায় তাকে ৩ ম্যাচ নিষিদ্ধ করার পাশাপাশি ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

সাকিবের নিষেধাজ্ঞায় সবচেয়ে বিপাকে পড়েছে মোহামেডান। চলতি মৌসুমে সাকিব দলটির অধিনায়ক। নিয়মিত অধিনায়ককে ছাড়া মাঠে নামা কোনো দলের জন্য স্বস্তিকর নয়। মোহামেডান তাই সাকিবকে দ্রুত ফিরে পেতে মরিয়া। সেই লক্ষ্যে দলের ডিরেক্টর ইন-চার্জ অব অ্যাডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির পক্ষ থেকে বিসিবি সভাপতির কাছে আবেদন করা হয়েছে, যেন সাকিবের নিষেধাজ্ঞা কমানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসান আপনার কাছে গভীরভাবে অনুতপ্ত। সেই সাথে মোহামেডান স্পোর্টিং ক্লাব এই ঘটনা সৃষ্টির জন্য লজ্জিত ও দুঃখ প্রকাশ করছে।’

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে