Dr. Neem on Daraz
Victory Day

গণমাধ্যম এড়িয়ে চলছেন সাকিব


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: মার্চ ২৪, ২০২১, ০৫:১৮ পিএম
গণমাধ্যম এড়িয়ে চলছেন সাকিব

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ বিনোদনের একটি বড় অংশ জুড়ে রয়েছে ক্রীড়া। সেই হিসেবে সাংবাদিকদের আগ্রহের জায়গা থাকে বিভিন্ন খেলার ফলাফল, রেকর্ড এবং বিশেষত খেলোয়াড়দের ব্যাপারে। আর যখন সাকিব আল হাসানের মতো খেলোয়াড়কে সামনাসামনি পাওয়া যায়, তখন বেশ কিছু প্রশ্ন থাকতেই পারে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন গণমাধ্যমে সাক্ষাৎকার দিলেও এবার দেশে ফেরার পর যেন সাংবাদিকদের দেখাই দিতে চাইছেন না এই বিশ্বসেরা অলরাউন্ডার।

কিছুদিন আগেই ক্রিকফ্রেঞ্জিকে দেয়া এক সাক্ষাৎকারের পর বেশ আলোচনায় ছিলেন সাকিব। সেখানে তার চিঠির ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে দায়ী করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান আকরাম খানকে। এরপর আকরাম খানের পালটা বক্তব্যে বেশ সমালোচিত হন সাকিব। পরে দেশে ফেরা নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। কিন্তু বিমানবন্দরে নেমে একজন সাংবাদিকের সঙ্গেও দেখা করেননি তিনি, নীরবে চলে এসেছিলেন।

পরে উদ্দেশ্য জানা গেলো, সাকিব আসন্ন ভারতীয় প্রিমিয়ার লিগের জন্য অনুশীলন করলেন। আজ নিজের ৩৪তম জন্মদিনে সকালেই পূর্বনির্ধারিত সময়সূচী অনুযায়ী মাঠে প্রবেশ করেন তিনি। ঘাম ঝরান, ব্যাটিং বোলিংও করেন। কিছুক্ষণ পরেই বের হওয়ার সময় সাংবাদিকদের একরকম এড়িয়ে গিয়েই গাড়িতে চড়ে বসেছেন সাকিব। এদিকে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরীর সঙ্গেও সৌজন্য সাক্ষাত করেন সাকিব।

গণমাধ্যম কর্মীদের, বিশেষত খেলাধুলা নিয়ে কাজ করেন এমন সাংবাদিকদের কাছে সাকিব বড় ঘটনা নিয়ে কাজ করার অনুরোধ আগেই জানিয়েছিলেন। তবে মুখে কোনো বিরক্তি প্রকাশ না করলেও কাজেই বুঝিয়ে দিয়েছেন, আপাতত ক্যামেরার সামনে মুখ খুলতে চান না তিনি।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে