Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

রোনালদোর জোড়া গোলে জয়ে ফিরল জুভেন্টাস


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০১:৩০ পিএম
রোনালদোর জোড়া গোলে জয়ে ফিরল জুভেন্টাস

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ লিগ ও চ্যাম্পিয়নস লিগে শেষ দুই ম্যাচে হারের পর জয়ের ধারায় ফিরছে জুভেন্টাস। সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ক্রোতোনেকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এসেছে তুরিনের 'ওল্ড লেডি'রা।

ম্যাচের শুরু থেকেই ছিল জুভেন্টাসের অধিপত্য। ৩৮ মিনিটে রোনালদো দলকে এগিয়ে দেন। আলেক্স সান্দ্রোর ক্রসে দারুণ হেডে বল জালে পাঠান সিআরসেভেন। এবারের লিগের ১৭তম গোল করে অনন্য এক কীর্তিও গড়েছেন রোনালদো। ইতালির শীর্ষ সবগুলো দলের বিপক্ষে গোল করার কীর্তি গড়েছেন। ক্রোতোনে ছিল লিগের সবশেষ দল যাদের বিপক্ষে রোনালদো গোল করলেন।

বিরতিতে যাওয়ার আগে রোনালদো দলের লিড বাড়ান। যোগ করা সময়ে রোনালদোর শট ফিরিয়েছিলেন গোলরক্ষক। বাইলাইন থেকে রামজির ক্রস থেকে বল পেয়ে আবার হেডে গোল করেন রোনালদো। ১৮তম গোল করে চলতি আসরে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে এখন পর্তুগিজ সুপারস্টার।

এক মিনিটের ব্যবধানে হ্যাটট্রিকের সূবর্ণ সুযোগ হাতছাড়া করেন। ডি বক্সের ভেতরে ফাঁকায় বল পেয়েও শট লক্ষ্যে রাখতে পারেনি। ৬৫তম মিনিটে ডি-বক্সে ঢুকে রোনালদোর নেওয়া শট পা দিয়ে ফেরান গোলরক্ষক। পরের মিনিটেই স্কোরলাইন ৩-০ করেন ম্যাককেনি। কর্নারে মাটাইস ডি লিখটের হেড প্রতিপক্ষের একজনের গায়ে লেগে পেয়ে যান যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার। কাছ থেকে শটে আসরে নিজের চতুর্থ গোলটি করেন তিনি।

২২ ম্যাচে ১৩ জয় ও ছয় ড্রয়ে জুভেন্টাসের পয়েন্ট হলো ৪৫। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে এবং ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান শীর্ষে আছে।

আগামীনিউজ/নাসির