Dr. Neem on Daraz
Victory Day

দল নিয়ে খুশি নয় তামিম


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০, ১১:১০ পিএম
দল নিয়ে খুশি নয় তামিম

ছবি; সংগৃহীত

ঢাকাঃ আসন্ন বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে নিজ দল ফরচুন বরিশাল নিয়ে নাখোশ অধিনায়ক তামিম ইকবাল। খেলোয়াড় ড্রাফটে তার দল কিছু ভুল করেছে বলে মনে করেন তামিম ইকবাল। তাই অন্য পাঁচটি দলের চেয়ে শক্তির দিক দিয়ে বরিশাল পিছিয়ে আছে বলেও জানান তিনি।

তবে শক্তির বিচারে দল দুর্বল হলেও হাল ছাড়তে নারাজ তামিম। তাই আসরের অন্যান্য দলগুলোর বিপক্ষে ‘আউট অফ বক্স’ খেলে টুর্নামেন্টে ভাল ফল করার প্রত্যাশা করছেন তিনি।

আসন্ন টি-টুয়েন্টি টুর্নামেন্টের জন্য কাগজে-কলমে একটি ভারসাম্যপূর্র্ণ দল গঠন করতে পারেনি বরিশাল। বোলিংএ তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, মেহেদি হাসান মিরাজ থাকলেও তারা কোনও অভিজ্ঞ ব্যাটসম্যানকে দলে নিতে পারেনি। মিডল অর্ডারের দায়িত্ব নেয়ার মত কোন ব্যাটসম্যান দলে নেই। একমাত্র অভিজ্ঞ ব্যাটসম্যান হিসাবে আছেন তামিম ইকবাল। তাকেই উপরের দিকে ও মিডল অর্ডারের দায়িত্ব নিতে হবে। মিডল অর্ডারেই তাদের দুর্বলতা প্রকাশ পাচ্ছে।

ব্যাটসম্যানদের মধ্যে আছেন আফিফ হোসেন, তৌহিদ হৃদয় ও ইরফান শুক্কুর। তবে বড় মঞ্চে নিজেদের এখনো প্রমান করতে পারেননি তারা। তামিম আশা করছে, মিডল-অর্ডারের দুর্বলতা কাটিয়ে তারা আসন্ন টুর্নামেন্টে জ্বলে উঠবে।

আজ তামিম বলেন, ‘এতে কোন সন্দেহ নেই যে, আমরা ড্রাফটে ভুল করেছি।’

তিনি আরও বলেন, ‘আমরা অবশ্যই ড্রাফটে কিছু ভুল করেছি। তবে এটাও বুঝতে হবে ক্রিকেট হচ্ছে অনিশ্চিয়তার খেলা। আমার দলে এমন কিছু খেলোয়াড় আছে যাদের আমরা হয়তো কেউ হিসেবে ধরছি না। কিন্তু তাদের সবারই দারুণ টুর্নামেন্ট কাটাতে পারে। যেকোনো কিছু হতে পারে।’

বিসিবি প্রেসিডেন্টস কাপে আমরা ইরফান শুক্কুর ও তৌহিদ হৃদয়সহ আরও অনেককে দেখেছি। যারা কোনও বিবেচনায় ছিলো না, সকলকে অবাক করে দিয়েছিলো।

তামিম আশা করছেন, বরিশালের হয়ে কিছু নতুন মুখ জ্বলে উঠবে।

তিনি বলেন, ‘প্রেসিডেন্ট’স কাপে ২-৩ জন ক্রিকেটার অনেক ভাল খেলেছে, যা আমরা কেউই আশা করিনি। পরে কিন্তু তাদের নিয়েই সবচেয়ে বেশি আলোচনা হয়েছে। আমি এটাই আশা করি, আমাদের যারা তেমন লাইমলাইটে নাই, তারা ওরকম পারফরম্যান্স করবে।’

পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপটি শুরু হবে আগামী ২৪ নভেম্বর। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে ফরচুন বরিশাল ও জেমকন খুলনা।

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে