Dr. Neem on Daraz
Victory Day

নেইমারের হ্যাটট্রিকে ব্রাজিলের বড় জয়


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২০, ১১:৫৮ এএম
নেইমারের হ্যাটট্রিকে ব্রাজিলের বড় জয়

সংগৃহীত

নেইমারের হ্যাটট্রিকে বিশ্বকাপ পর্বের লড়াইয়ে পেরুর বিপক্ষে ৪-২ গোলের বড় জয় পেয়েছে ব্রাজিল। যদিও ম্যাচে দুইবার পিছিয়ে পড়েছিলেন ছয়বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

ম্যাচের ছয় মিনিটের মাথায় স্বাগতিক পেরুকে এগিয়ে দেন আন্দ্রে কারিয়ো। ২৮তম মিনিটে পেনাল্টি থেকে ব্রাজিলকে সমতায় ফেরান নেইমার। ৫৯তম মিনিটে রেনাতো তাপিয়ার গোলে আবারও এগিয়ে যায় পেরু। এবার রবার্তো ফিরমিনোর পাস থেকে ব্রাজিলকে সমতায় ফেরান রিচার্লিসন। ৮৩তম মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করেন নেইমার। এগিয়ে যায় ব্রাজিল।

ম্যাচের শেষদিকে পেরুর দুইজন খেলোয়াড় লালকার্ড দেখে মাঠ ছাড়েন। ৮৬তম মিনিটে কার্লোস চাচেদা এবং ৮৯তম মিনিটে কার্লোস জামব্রানো লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। এই সুযোগ কাজে লাগিয়ে নিজের তৃতীয় গোলটি তুলে নেন নেইমার। এরমধ্য দিয়ে জাতীয় দলের হয়ে রোনালদো নাজারিওকে টপকে ব্রাজিলের হয়ে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় দ্বিতীয় স্থানে ওঠে এসেছেন নেইমার। নেইমারের ওপরে আছেন কেবল ৯২ ম্যাচে ৭৭ গোল করা ফুটবল কিংবদন্তি পেলে। রোনালদো ৯৮ ম্যাচে করেছেন ৬২ গোল। নেইমারের গোল সংখ্যা দাঁড়ালো ৬৪। তিনি খেলেছেন ১০৩ ম্যাচ।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে