Dr. Neem on Daraz
Victory Day

ইংল্যান্ড ম্যাচে খেলবেন না লিটন-তামিম!


আগামী নিউজ | স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০৫:৫৬ পিএম
ইংল্যান্ড ম্যাচে খেলবেন না লিটন-তামিম!

ফাইল ছবি

ঢাকাঃ বিশ্বকাপের আগে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে স্বস্তির জয় পেয়েছে বাংলাদেশ। আগামীকাল (সোমবার) দ্বিতীয় ও শেষ গা গরমের ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। প্রথম ম্যাচের মতো এই ম্যাচও অনুষ্ঠিত হবে আসামের গুয়াহাটিতে। স্থানীয় আবহাওয়ার পূবার্ভাস বলছে, এদিন সেখানে বৃষ্টির শঙ্কা রয়েছে। এমনকী প্রস্তুতি ম্যাচটি বৃষ্টিতেও ভেসে যেতে পারে। 

অবশ্য বৃষ্টি চিন্তা নিয়েই দলের পরিকল্পনা সাজানোর সুযোগ নেই। কেননা গুয়াহাটির বৃষ্টি নয় টিম ম্যানেজমেন্টের চিন্তায় সেখানকার গরম। যে কারণে ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনতে পারে বাংলাদেশ দল।

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ ব্যাটিং করা লিটন দাস ও তানজিদ হাসান তামিমকে ইংলিশদের বিপক্ষে দেওয়া হতে পারে বিশ্রাম। জানা গেছে, শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ঘামে শরীর থেকে অতিরিক্ত পানি ঝরে যাওয়ায় তানজিদ ও লিটনের ‘মাসল ক্রাম্প’ বা পেশিতে টান পড়েছিল। ইনজুরিমুক্ত রাখতে তারা দু’জনসহ নিয়মিত ক্রিকেটারদের কেউ কেউ ইংলিশদের বিপক্ষে বিশ্রাম পেতে পারেন। 

শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলননি অধিনায়ক সাকিব আল হাসান। বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে জানান, 'আগে থেকেই সাকিবের প্রস্তুতি ম্যাচে না খেলার সিদ্ধান্ত ছিল। পরে ফুটবল অনুশীলনে হালকা চোট পান তিনি। ইংল্যান্ডের বিপক্ষেও বিশ্রামে থাকতে পারেন তিনি। তবে আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা নেই।'


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে