Dr. Neem on Daraz
Victory Day

সাকিবকে ছাড়াই ফিল্ডিংয়ে বাংলাদেশ, খালেদের অভিষেক


আগামী নিউজ | স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০১:৫৪ পিএম
সাকিবকে ছাড়াই ফিল্ডিংয়ে বাংলাদেশ, খালেদের অভিষেক

ঢাকাঃ বৃষ্টি মাথায় নিয়েই নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলতে নেমেছে বাংলাদেশ। সফরকারীরা ৩৪.৩ ওভার ব্যাট করলেও প্রথম ম্যাচের বাকিটা ভেসে গেছে বৃষ্টিতে। একই শঙ্কা নিয়ে টস দিতে নামে দুই অধিনায়ক লিটন দাস ও লকি ফার্গুসন। ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কিউইরা।

আজকের (শনিবার) ম্যাচটিতে কিছুটা চোট থাকায় একাদশ থেকে ছিটকে গেছেন তরুণ পেসার তানজিম হাসান সাকিব। তার পরিবর্তে ওয়ানডে দলে অভিষেক করা হয়েছে পেসার খালেদ আহমেদকে। যদিও এর আগে টাইগারদের হয়ে তিনি সাদা পোশাকের ম্যাচ খেলেছেন।


এছাড়া বাংলাদেশের একাদশে আরও একটি পরিবর্তন আনা হয়েছে। আগের ম্যাচে থাকা নুরুল হাসান সোহানকে বসানো হয়েছে, সেই জায়গায় বাড়ানো হয়েছে একজন পেসার। দলে ফিরেছেন গতকাল স্কোয়াডে যুক্ত হওয়া পেসার হাসান মাহমুদ। অন্যদিকে, নিউজিল্যান্ডের একাদশে কোনো পরিবর্তন আসেনি।

বাংলাদেশ স্কোয়াড : লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ : ফিন অ্যালেন, উইল ইয়াং, চ্যাড বোয়েস, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, রাচিন রবীন্দ্র, কোল ম্যাকনকি, ইশ সোধি, কাইল জেমিসন, লকি ফার্গুসন (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে