Dr. Neem on Daraz
Victory Day

সেপ্টেম্বরে বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড, সূচি চূড়ান্ত


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৩:০৫ পিএম
সেপ্টেম্বরে বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড, সূচি চূড়ান্ত

ফাইল ছবি

ঢাকাঃ এশিয়া কাপ সামনে রেখে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে চলছে বাংলাদেশ দলের জোর প্রস্তুতি। এশিয়া কাপ ও বিশ্বকাপের মাঝে একটা ‘স্যান্ডউইচ সিরিজ’ও আছে বাংলাদেশের। আগামী ১৭ সেপ্টেম্বর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। তিন ওয়ানডে ও দুই টেস্টের এই সিরিজকে সামনে রেখে সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) এক বিবৃতিতে সূচি ঘোষণা করে বিসিবি। প্রথমে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ১৭ সেপ্টেম্বর বাংলাদেশে পা রাখবে নিউজিল্যান্ড। এরপর ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৩ ও ২৬ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচ শুরু হবে দুপুর ২টায়।

২৬ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষের সিরিজ শেষ করে ২৭ সেপ্টেম্বরই ধরতে হবে ভারতের বিমান। ২৯ ও ২ অক্টোবর গুয়াহাটিতে সাকিবদের খেলতে হবে আইসিসির দুটি প্রস্তুতি ম্যাচ। বিশ্বকপে বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে।

ভারতের মাটিতে বিশ্বকাপের পর আবারও বাংলাদেশে আসবে কিউইরা। ২১ নভেম্বর ঢাকায় পা রেখে ২৩ ও ২৪ নভেম্বর দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। প্রথম টেস্ট ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর আর দ্বিতীয় টেস্ট ৬ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যদিও টেস্টের ভেন্যু কি হবে, তা এখনও জানায়নি বিসিবি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে