Dr. Neem on Daraz
Victory Day

এশিয়া কাপের দল ঘোষণা কবে, জানালেন পাপন


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৩:৩২ পিএম
এশিয়া কাপের দল ঘোষণা কবে, জানালেন পাপন

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ আসন্ন এশিয়া কাপ মাঠে গড়াতে বাকি আছে আর মাত্র ১৯ দিন। এই আসরের স্কোয়াড দেওয়ার শেষ সময় ১২ আগস্ট। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) বেধে দেওয়া এই সময়সীমার শেষ দিনে দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এরই মধ্যে নতুন ওয়ানডে অধিনায়ক বেছে নিয়েছে বিসিবি। সাকিব আল হাসান এশিয়া কাপ ও বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন। আগে থেকেই টেস্ট আর টি-টোয়েন্টির অধিনায়ক ছিলেন সাকিব। এখন থেকে তিনি তিন ফরম্যাটের নেতা।

এদিকে এশিয়া কাপের বাংলাদেশ দল ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে। এই দলে জায়গা পেয়েছেন ১৭ জন ক্রিকেটার। আজ শুক্রবার (১১ আগস্ট) গুলশানে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে এটি নিশ্চিত করেছেন নাজমুল হাসান পাপন।

এ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, 'এশিয়া কাপ ও বিশ্বকাপের (প্রাথমিক) দল আগামীকাল দিয়ে দেওয়া হবে। এশিয়া কাপের জন্য নির্বাচকরা ১৭ জনের দল ঠিক করেছেন।’  

এশিয়া কাপের দল কেমন হবে ওই ধারণাও দিয়েছেন বিসিবি সভাপতি পাপন। গতকাল (বৃহস্পতিবার) কোচ হাথুরুসিংহে ঢাকায় এসে নির্বাচকদের সঙ্গে বসে এশিয়া কাপের দল চূড়ান্ত করেছেন বলে জানা গেছে। অধিনায়ক ঘোষণা না করায় দল ঘোষণা করেননি নির্বাচকরা। তবে আজ সাকিব আল হাসানকে অধিনায়কত্ব দেওয়ায় দল দিতে আর কোনো বাধা নেই।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে