Dr. Neem on Daraz
Victory Day

যেভাবে আজ বিশ্বকাপ ট্রফির দেখা পাবেন সমর্থকরা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৯:৫৩ এএম
যেভাবে আজ বিশ্বকাপ ট্রফির দেখা পাবেন সমর্থকরা

ঢাকাঃ চলতি বছর ভারতের মাটিতে বসতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩ তম আসর। আগামী ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলবে এই মেগা টুর্নামেন্ট। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনাল ম্যাচসহ ভারতের মোট ১০টি শহরে হবে বিশ্বকাপের ম্যাচগুলো। ইতিমধ্যে বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি। এদিকে ক্রিকেট হোক বা ফুটবল সব ধরনের খেলাতেই বিশ্বকাপের আগে বিশ্ব ভ্রমণে বের হয় ট্রফি।

তারই ধারাবাহিকতায় অন্যান্য বারের মতো এবারও বাংলাদেশে এসেছে এই ট্রফি। আজ ৯ আগস্ট বুধবার ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে জনসাধারণের দেখার জন্য উন্মুক্ত রাখা হবে ট্রফিটি। সেখানে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এই ট্রফির ছবি তুলতে পারবেন ভক্তরা। যেখানে নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন। তবে এজন্য লাগবে না কোনো টিকিট।

এর আগে রোববার (৬ আগস্ট) দিবাগত রাতে ঢাকায় এসে পৌঁছায় ট্রফিটি। সোমবার (৭ আগস্ট) অফিসিয়াল ফটোশুটের জন্য পদ্মা বহুমুখী সেতুতে নেওয়া হয়  বিশ্বকাপের ট্রফি। 

এরপর মঙ্গলবার সকাল নয়টায় বিসিবি প্রাঙ্গনে নেয়া হয় বিশ্বকাপের ট্রফি। যেখানে ক্রিকেটাররা ছাড়াও জাতীয় দলের কোচিং স্টাফ এবং বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদেরও ছবি তোলার সুযোগ দেয়া হয়। এদিন বিশ্বকাপ ট্রফিটি সকালে শেরে বাংলার মাঠে নির্ধারিত মঞ্চে নিজ হাতে বহন করে নিয়ে আসেন মুশফিকুর রহিম। এরপর দলের সবাই একসঙ্গে ছবি তোলেন ট্রফির সঙ্গে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে