Dr. Neem on Daraz
Victory Day

হাসান মাহমুদের নতুন জীবন শুরু


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৩:২২ পিএম
হাসান মাহমুদের নতুন জীবন শুরু

ঢাকাঃ ক্রিকেট ক্যারিয়ার শুরু করেছেন খুব বেশিদিন হয়নি। এর ভেতরই মাঠের পারফরম্যান্সে বাংলাদেশি পেসার হাসান মাহমুদ বেশ গ্রহণযোগ্যতা অর্জন করেছেন। চলতি বছর বিশ্বকাপ এবং তার আগে আফগানিস্তান সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। এর মাঝেই জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন এই পেসার। পারিবারিকভাবেই তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

গতকাল (শুক্রবার) বাদ জুমা বিয়ের আনুষ্ঠানিক কাজ সেরেছেন জাতীয় দলের এই তরুণ পেসার। এর আগে বুধবার তিনি বাগদান সেরে ওয়ানডে বিশ্বকাপের পর বড় পরিসরে অনুষ্ঠান করার কথা জানিয়েছিলেন।

জানা গেছে, হাসান বিয়ে করেছেন মাদারীপুরের শিবচর থানার মাদবরচর গ্রামে। স্ত্রী চৈতি ফারিয়া ঐশী মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (এমআইএসটি) ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিষয় নিয়ে পড়াশোনা করছেন। তার বাবা ফারুক হোসাইন একজন ব্যবসায়ী। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ঐশী সবার বড়।

হাসানের বাবা মোহাম্মদ ফারুক কয়েকদিন আগে ছেলের অনুশীলন দেখতে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন। সেই সময়ই জানা যায় হাসানের বিয়ের কথা। আপাতত ছোট পরিসরে করলেও, তার বিয়ের বাকি অনুষ্ঠানিকতা বড় পরিসরে হবে বিশ্বকাপের পর। এমনকি নিজ এলকায় জাতীয় দলের সব ক্রিকেটারকে নিয়ে যাওয়ার ইচ্ছের কথাও জানিয়েছেন হাসানের বাবা।

হাসান লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা। ২০২০ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে পথচলা শুরু হাসানের। এখন পর্যন্ত ১১ ওয়ানডেতে ১৮ উইকেট নিয়েছেন ২২ বছর বয়সী এই পেসার। ১৬ টি-টোয়েন্টিতেও পেয়েছেন সমান উইকেট।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে