Dr. Neem on Daraz
Victory Day

নেইমারকে ‘অহংকারী’ বললেন ডাচ কোচ


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২৭, ২০২৩, ১২:৫৭ পিএম
নেইমারকে ‘অহংকারী’ বললেন ডাচ কোচ

ফাইল ছবি

ঢাকাঃ চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্নে দলবদলের বাজারে রেকর্ড করে নেইমারকে দলে ভিড়িয়েছিল পিএসজি। ফরাসি ক্লাবের সে চাহিদা পূরণ করতে পারেননি ব্রাজিলিয়ান তারকা। ইনজুরির কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে কাটানোর পাশাপাশি ফরাসি তারকা ফুটবলার কিলিয়ান এমবাপের সাথে দ্বন্দের গুঞ্জনও ওঠেছে বেশ কয়েকবার। ফলে গত মৌসুম থেকেই তার ক্লাব ছাড়ার কথা শোনা যায়। সম্প্রতি ফরাসি ক্লাবটির সমর্থকরাও নেইমারে বাড়ির সামনে প্রতিবাদ করেছে। ফলে এ মৌসুমেও জোর গুঞ্জন, ক্লাব ছাড়বেন ৩১ বছর বয়সী স্ট্রাইকার, এমনকি তার ঘনিষ্ঠজনদের নাকি জানিয়েছেনও সে খবর। এরপরই আন্তর্জাতিক গণমাধ্যমে খবর আসে, নেইমার যোগ দিতে চলেছেন প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেডে।

ব্রাজিলিয়ান তারকাকে দলে ভেড়ানোর ব্যাপারে সম্প্রতি ম্যানইউ এর বর্তমান কোচ এরিক টেন হেগ কথা বলেছেন। টেন হেগ বলেন, ‘যখন আমাদের কাছে কোনো খবর থাকবে, আমরা আপনাদের জানিয়ে দেব।’ তার এমন কথা নেইমারের ব্যাপারে ইউনাইটেডের ইতিবাচক দৃষ্টিভঙ্গি হিসেবেও ধরে নিয়েছেন অনেকে। তাই নেইমারকে প্রিমিয়ার লিগের ক্লাবটিকে সতর্ক করেছেন রেড ডেভিলদের বয়সভিত্তিক দলের সাবেক কোচ রেনে মেউলেন্সটিন।

রেনে মেউলেন্সটিন মূলত ম্যানইউ এর সাবেক কিংবদন্তি কোচ স্যার এলেক্স ফার্গুসনের কাছের লোক হিসেবে পরিচিত। ২০০৭-১৩ সাল পর্যন্ত স্যার এলেক্সের অধীনে কাজ করেছেন তিনি। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী নেইমারকে  ‘প্রিমা দোনা’  হিসেবে আখ্যায়িত করেন এ কোচ। ইতালিয়ান ভাষায় ‘প্রিমা দোনা’  শব্দের অর্থ অহংকারী এবং উচু চাহিদা সম্পন্ন ব্যক্তি।

মেউলেন্সটিন বলেন, ‘এটা সম্ভবত গুজব এবং অনুমান। সবাই এ নিয়ে মুখ বন্ধ রেখেছে। তবে আমার নিজস্ব দৃষ্টিভঙ্গি আছে। নেইমার বেশ সামর্থ্যবান খেলোয়াড়, কিন্তু পাশাপাশি সে অহংকারী ও উঁচু চাহিদার মানুষ। সে প্রিমিয়ার লিগে কখনো খেলেওনি। স্পেন ও ফ্রান্সে খেলা একদম আলাদা ব্যাপার।’ নেইমারকে ম্যানইউতে নেয়ার প্রয়োজনও দেখেন না এ কোচ। তার মতে, নেইমার সবথেকে ভাল খেলে লেফট উইং পজিশনে, কিন্তু এই পজিশনে রাশফোর্ড ভালো খেলছে রেড ডেভিলদের হয়ে।

এদিকে নেইমারের ইউনাইটেডে যাওয়ার গুঞ্জন শেষ পর্যন্ত সত্য নাও হতে পারে কেননা কোন ক্লাবের পক্ষ থেকেই সরাসরি কিছুই জানানো হয়নি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে