Dr. Neem on Daraz
Victory Day

সাকিব-ইফতিখারদের ঝড়ে বরিশালের রানপাহাড়


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৪:১১ পিএম
সাকিব-ইফতিখারদের ঝড়ে বরিশালের রানপাহাড়

ঢাকাঃ সিলেটে ব্যাটে-বলের দ্বৈরথ শেষে আজ ঢাকায় মাঠে গড়িয়েছে বিপিএলের শেষ পর্বের লড়াই। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক শাই হোপ। আগে ব্যাট করতে নেমে ইফতিখার আহমেদের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করেছে বরিশাল। 

টস হেরে ব্যাট করতে নেমে ভালো শুরু পায় বরিশাল। ব্যক্তিগত ১২ রানে এনামুল বিজয় ফিরলে চাপ সামলে নেন ইব্রাহিম জাদরান এবং ফজলে রাব্বি। ৩৯ রানে রাব্বি এবং ২৩ রানে ফেরেন জাদরান। এরপর বড় জুটিতে সাকিব-ইফতেখার আভাস দেন বড় সংগ্রহের।

২১ বলে ৩৬ রান করে ফেরেন বরিশালেন অধিনায়ক সাকিব। তখনও ব্যাট হাতে অবিচল ইফতেখার। খুলনার বোলারদের একের পর এক চার ছয়ে করেন সীমানা ছাড়া। তুলে নেন নিজের আসরের দ্বিতীয় অর্ধ-শতক। শেষ দিকে করিম জানাত ৮ বলে ১৭ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ করেন ৪ রান। ৩১ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন ইফতেখার। 

খুলনার হয়ে নেদারল্যান্ডসের বোলার পাউল ফন মিকিরেন ৩ উইকেট নিলেও ৪ ওভারে ৪৮ রান খরচ করেন। স্পিনার নাহিদুল ইসলাম ৪ ওভারে দেন ২৬ রান। এছাড়া হাসান মুরাদ ৪ ওভারে ২৫ রান দিয়ে নেন একটি উইকেট।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে