Dr. Neem on Daraz
Victory Day

লিটন-রিজওয়ানের ব্যাটে কুমিল্লার সংগ্রহ ১৬৫


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩, ০৩:৪১ পিএম
লিটন-রিজওয়ানের ব্যাটে কুমিল্লার সংগ্রহ ১৬৫

সিলেটঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে গতকাল মাঠে গড়িয়েছে সিলেট পর্বের খেলা। আজ দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স। টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক ইয়াসির আলী রাব্বি। আগে ব্যাট করতে নেমে মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাসের অর্ধশতকে ভর করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করেছে ইমরুল কায়েসের দল। 

টসে হেরে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু পায় কুমিল্লা। দুই ওপেনার দেখেশুনে খেলতে থাকেন। পাওয়ার প্লেতে কোন উইকেট না হারিয়ে মাত্র ৩৩ রান সংগ্রহ করে ভিক্টোরিয়ান্স ওপেনাররা। 

ক্রিজে থিতু হওয়ার সাথে সাথে রানের চাকা বাড়াতে থাকেন লিটন-রিজওয়ান। অর্ধশতক তুলে আর ক্রিজে টিকতে পারেননি লিটন। নাহিদুলের বলে ৫০ রানে বিদায় নেন এই ওপেনার।

তিন নম্বরে নেমে জনসন চার্লস বেশ দ্রুত গতিতে রান তুলতে থাকেন। খুলনার বোলারদের একের পর এক সীমানাছাড়া করেন। তবে ক্যারিবীয়ান এই ব্যাটারের ব্যাট থামে ৩৯ রানে। ওয়াহাব রিয়াজের বলে মাহমুদুল জয়ের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান এই ব্যাটার।

শেষ দিকে খুশদিল শাহকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে থাকেন রিজওয়ান। ইনিংসের শেষ দিকে রিজওয়ান তুলে নেন অর্ধ-শতক। ১৩ রানে অপরাজিত থাকেন খুশদিল।

খুলনার হয়ে ১টি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ এবং নাহিদুল ইসলাম।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে