Dr. Neem on Daraz
Victory Day

উইন্ডিজকে উড়িয়ে ইংল্যান্ডের বিশ্বকাপ মিশন শুরু


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ১২:০৭ এএম
উইন্ডিজকে উড়িয়ে  ইংল্যান্ডের বিশ্বকাপ মিশন শুরু

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের সবশেষ আসরের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরে স্বপ্ন ভেঙেছিল ইংল্যান্ডের। এবার সেই উইন্ডিজকে গুঁড়িয়ে শিরোপা পুনরুদ্ধারের মিশন শুরু করল ২০১০ আসরের চ্যাম্পিয়নরা।

দুবাইয়ে শনিবার ‍সুপার টুয়েলভ পর্বের ম্যাচে ক্যারিবীয়দের ৫৫ রানে গুটিয়ে দিয়ে ৬ উইকেটে জয় তুলে নেয় ইংল্যান্ড। জস বাটলারের ২২ বলে অপরাজিত ২৪ রানে ভর করে ৮.২ ওভারেই জয় নিশ্চিত করে ইংলিশরা।

এর আগে টস হেরে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ ১৪.২ ওভারেই অলআউট হয়ে যায়। আদিল রশিদ ২.২ ওভারে মাত্র ২ রানের বিনিময়ে ৪ উইকেট নেন। মইন আলি এবং তাইমাল মিলস দুজনই ১৭ রান খরচায় নিয়েছেন ২টি করে উইকেট।

ক্যারিবীয় ব্যাটারদের মধ্যে কেবল ক্রিস গেইল দুই অঙ্ক স্পর্শ করতে পেরেছেন। ১৩ বলে ১৩ রান করেছেন তিনি।

২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপের পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে অনন্য এক ‘ডাবল’ জয়ের স্বপ্ন দেখছে ইংশিলরা। ওয়েন মরগানের দলের সেই মিশনের শুরুটা হলো দুর্দান্ত।

এই জয়ে গ্রুপ-১ এ শীর্ষে অবস্থান ইংল্যান্ডের। বুধবার আবুধাবিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে তারা। আর আগামী শনিবার মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার।

এদিন দিনের প্রথম ম্যাচে আবুধাবিতে দক্ষিণ আফ্রিকাকে ৫ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে