Dr. Neem on Daraz
Victory Day

রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে জয় পেল পাঞ্জাব


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ১২:৫৬ এএম
রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে জয় পেল পাঞ্জাব

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। শুরুতে ব্যাট করতে নেমে ২৬ রানের উদ্বোধনী জুটি পায় পাঞ্জাব। ৬ বলে ৫ রান করে মায়াঙ্ক আগারওয়াল সাজঘরে ফিরলে এই জুটি ভাঙে। ২১ বলে ২১ রান করে আউট হন আরেক ওপেনার লোকেশ রাহুল। তাকেও ফেরান হোল্ডার।

শনিবার (২৫ সেপ্টেম্বর) নিজের রান বড় করতে পারেননি ক্রিস গেইলও। ১৭ বলে ১৪ রান করে রশিদ খানের শিকার হন তিনি। ৩২ বলে ২৭ রান আসে এইডেন মার্করামের ব্যাটে। তার আউটের পর কোনো ব্যাটসম্যানই দলের হাল ধরতে পারেননি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রানে থামে পাঞ্জাব। ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে তিন উইকেট নেন হোল্ডার।

পাঞ্জাবকে জবাব দিতে নেমে প্রথম ওভারেই ওপেনার ডেভিড ওয়ার্নারকে হারায় হায়দরাবাদ। ৩ বলে ২ রান করে আউট হন তিনি। ব্যর্থ হন অধিনায়ক কেন উইলিয়ামসনও। ৬ বলে ১ রান করেন তিনি। ৩৭ বলে ৩১ রান করেন ঋদ্ধিমান সাহা।

শেষদিকে লড়াই চালিয়েছিলেন জেসন হোল্ডার। কিন্তু ৫ ছক্কায় ২৯ বলে তার ৪৭ রানের ইনিংস হায়দরাবাদকে জেতাতে পারেনি। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১২০ রানে থামে হায়দরাবাদের ইনিংস।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে