Dr. Neem on Daraz
Victory Day

মুম্বাইকে উড়িয়ে দিলো সাকিবের কলকাতা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৯:১২ এএম
মুম্বাইকে উড়িয়ে দিলো সাকিবের কলকাতা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ শুরু হয়েছে আইপিএল। আইপিএল এর আবুধাবিতে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) পাত্তাই পেলো না মুম্বাই ইন্ডিয়ানস। রোহিত শর্মার দলকে স্রেফ উড়িয়ে দিলো কলকাতা নাইট রাইডার্স।আইপিএলের ম্যাচে মুম্বাইকে ৭ উইকেট আর ২৯ বল হাতে রেখে হারিয়েছে সাকিব আল হাসানের দল কলকাতা। যদিও সাকিব একাদশে ছিলেন না। এই জয়ে পয়েন্ট তালিকায় ছয় থেকে চারে উঠে এসেছে কলকাতা। চার থেকে ছয়ে নেমে গেছে মুম্বাই। অর্থাৎ দুই দলের জায়গা অদলবদল হয়েছে।

দলটিকে ৭৮ রানের উদ্বোধনী জুটি উপহার দেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। ১০ম ওভারে ৩০ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার রোহিত শর্মা। ভেঙে যায় এই জুটি। 

আরেক ওপেনার কুইন্টন ডি কক ফেরেন ৪ চার ও ৩ ছক্কায় ৪২ বলে ৫৫ রান করে। কিন্তু এই দুইজনের বিদায়ের পরই খেই হারিয়ে ফেলে মুম্বাইয়ের ইনিংস। ঈষাণ কিশান ১৪, কিরণ পোলার্ড ২১ ও ক্রুনাল পান্ডিয়া আউট হন ১২ রান করে। 

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৫ রানে থামে মুম্বাইয়ের ইনিংস। কলকাতার পক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে ১ উইকেট নেন সুনীল নারিন। লুকি ফার্গুসন ও প্রষিধ কৃষ্ণা নেন দুইটি করে উইকেট। 

দ্বিতীয় উইকেটে ৫২ বলে ৮৮ রানের বিধ্বংসী জুটি গড়েন তারা। আয়ার ৩০ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৫৩ রানে ফিরলেও থামেনি ত্রিপাথির তাণ্ডব। ৩৮ বলে ৭ চার আর ৩ ছক্কায় শেষ পর্যন্ত ৬৭ রানে অপরাজিত থাকেন কলকাতার এই ব্যাটার।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে