Dr. Neem on Daraz
Victory Day

মুক্তি পেল টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং(ভিডিও)


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৪:০৫ পিএম

ঢাকাঃ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল থিম সং ‘লাইভ দ্যা গেম’ মুক্তি পেয়েছে। আইসিসির ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) একযোগে প্রকাশ করা হয় টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের জন্য তৈরি করা গানটি।

গানটি কম্পোজ করেছেন ভারতের অমিত ত্রিবেদী। থিম সংয়ের ক্যাম্পেইন ফিল্মে দেখা যাবে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড, আফগানিস্তানের স্পিনার রশিদ খান ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেম ম্যাক্সওয়েলের এনিমেটেড চেহারা।

সমর্থকরা কীভাবে তাদের প্রিয় খেলোয়াড়ের সাক্ষাৎ পাচ্ছেন, তাদের সাথে খেলছেন, ক্রিকেট-উল্লাসে মেতে উঠছেন- তা-ই দেখানো হয়েছে থিম সংয়ের ভিডিওতে। বর্ণিল ভিডিওর সাথে থিম সংয়ে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র, যা ক্রিকেট-প্রেমীদের মধ্যে তৈরি করবে বিশ্বকাপের উন্মাদনা।

থিম সংয়ের এমিনেশন তৈরিতে কাজ করেছেন মোট ৪০ জন কর্মী। পোলার্ড-ম্যাক্সওয়েলরা বিশ্বকাপের থিম সং নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আইসিসির ওয়েবসাইটে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে