Dr. Neem on Daraz
Victory Day

ছেলে সন্তানের নাম জানালেন সাকিব


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ০৫:২২ পিএম
ছেলে সন্তানের নাম জানালেন সাকিব

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ গত রমজানে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন সাকিব আল হাসান। এই রমজানে তিনি তিন সন্তানের বাবা। সাকিবের তৃতীয় সন্তান ছেলে। নিজের প্রথম এবং একমাত্র ছেলে সন্তানের নাম কী রাখবেন সাকিব, এ নিয়ে ছিল জল্পনা-কল্পনা। অবশেষে তৃতীয় সন্তানের নাম জানিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিব জানান, তার ছেলের নাম রাখা হয়েছে ইজাহ আল হাসান। ইজাহ নামের ইসলামিক অর্থ ‘স্পষ্টকরণ’, ‘বর্ণনামূলক’।

প্রসঙ্গত, সাকিবের বড় মেয়ের নাম আলায়না আল হাসান এবং ছোট মেয়ে অর্থাৎ দ্বিতীয় সন্তানের নাম ইরাম আল হাসান।

সাকিব জানান, ‘আমাদের ছেলে ইজাহকে জন্মের এক মাসের শুভেচ্ছা। আমাদের ছোট্ট পরিবারকে তুমি পরিপূর্ণ করেছ। তুমি দুই সুন্দর বোনের প্রিয় ভাই যারা তোমাকে পেয়ে আনন্দে আটখানা। আর আমরাও এর চেয়ে বেশি খুশি হতে পারতাম না বাবা! আমার পরিপূর্ণ পৃথিবী।’

২০১২ সালের বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালে নিজেদের প্রথম সন্তান জন্ম দেন। ২০২০ সালে আসে তাদের দ্বিতীয় সন্তান। বর্তমানে সাকিব ব্যস্ত আইপিএলে। স্ত্রী শিশির যুক্তরাষ্ট্রে তিন সন্তানের দেখভাল করছেন।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে