Dr. Neem on Daraz
Victory Day

সাকিবের প্রত্যাবর্তনে কলকাতার রোমাঞ্চকর জয়


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ১০:২৯ এএম
সাকিবের প্রত্যাবর্তনে কলকাতার রোমাঞ্চকর জয়

ঢাকাঃ আইপিএল ১৪তম আসরের তৃতীয় ম্যাচে হায়দরাবাদকে ১০ রানে হারিয়েছে কলকাতা। ব্যাট-বল হাতে মাঠে ছিলেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান।

টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৮৭ রান অর্জন করে কলকাতা। দলের পক্ষে নিতিশ রানা সর্বোচ্চ ৮০ রান নিয়ে আসেন।

ইনিংসের শেষ বলে আউট হন সাকিব। জয়ের লক্ষ্যে খেলতে নেমে দ্বিতীয় ওভারে অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে হারায় হায়দরাবাদ।

তৃতীয় ওভারে নিজের প্রথম বলেই ঋদ্ধিমান সাহাকে সাজঘরে ফেরান সাকিব। এরপর সাকিব মোট ৪ ওভারে ৩৪ রান বিলি করেন, আর কোনো উইকেটের দেখা পাননি। তবে দ্বিতীয় উইকেটের পতন ঘটিয়ে দলকে এনে দেন জয়ের মোমেন্টাম।

শেষ ওভারে হায়দরাবাদের প্রয়োজন ছিল ২২ রান। মনিশরা নিতে পেরেছেন ১১ রান। ফলে বরণ করে নিতে হয় ১০ রানের পরাজয়। নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে দলীয় সংগ্রহ দাঁড়ায় ১৭৭ রান। ৪৪ বলে ৬১ রান করে অপরাজিত থাকেন ২টি চার ও ৩টি ছক্কা হাঁকানো মনিশ।

৪০ বলে ৫৫ রান করে সাজঘরে ফেরার আগে বেয়ারস্টো দলের জয়ের আশার ফানুশ নিয়ে যান অনন্য উচ্চতায়। এরপর কলকাতাকে ভুগিয়েছেন মনিশ পাণ্ডে। অর্ধশতক পূর্ণ করে দলকে জয় এনে দেওয়ার আপ্রাণ চেষ্টাও করেছেন। তবে সফল হননি।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে