Dr. Neem on Daraz
Victory Day

নিষিদ্ধ হচ্ছেন নেইমার!


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৯:৪৪ এএম
নিষিদ্ধ হচ্ছেন নেইমার!

ছবি সংগৃহীত

ঢাকাঃ বড় ধরনের শাস্তির মুখোমুখি হতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। গত রবিবার রাতে মার্সেইর বিপক্ষে হার ছাপিয়ে আলোচনায় ছিল পাঁচ লাল কার্ড। নেইমারকেও দেখতে হয়েছে লাল কার্ড। ওই ম্যাচে আলভারো গঞ্জালেজের মাথার পেছনে আঘাত করার কারণে সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন নেইমার।

আরএমসি স্পোর্টেসর বরাতে দ্য সান জানায়, ২৮ বছর বয়সী নেইমার কমপক্ষে সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন। পিএসজির লায়ভিন কুরজাওয়া, লেয়ান্দ্রো পারাদেস। অন্যদিকে মার্সেইর জর্দান আমাভি ও দারিও বেনেদেত্তো রেফারির দেয়া লাল কার্ডে মাঠ ছাড়েন।

ম্যাচের পর নেইমারের দাবি, মার্সেইর স্প্যানিশ ডিফেন্ডার আলভারো তার সঙ্গে বর্ণবৈষম্যমূলক আচরণ করেছেন। টুইটার ও ইন্সটাগ্রামে এই সংক্রান্ত বেশ কয়েকটি পোস্টও দিয়েছেন। এক পোস্টে জানান, আলভারোর মুখে মারতে চেয়েছিলেন তিনি।

নেইমারের পাশে দাঁড়িয়ে থেকে পিএসজি কর্তৃপক্ষ, তারা বর্ণবাদ নিয়ে বিরুদ্ধে বিবৃতিও দিয়েছে।

যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন আলভারো গঞ্জালেজ। তার দাবি, হার মানতে না পেরেই এমন অভিযোগ তুলেছেন নেইমার। পাশাপাশি সতীর্থদের নিয়ে ছবি পোস্ট করে বলেছেন, তিনি বর্ণবৈষম্যের বিরুদ্ধে।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে