Dr. Neem on Daraz
Victory Day

করোনাকে জয় করলেন ক্রিকেটার অপু


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২০, ০৪:১৪ পিএম
করোনাকে জয় করলেন ক্রিকেটার অপু

নাজমুল ইসলাম অপু

ঢাকা: বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত হয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। তবে খুশির খবর, করোনা থেকে সেরে উঠেছেন এই বাঁহাতি স্পিনার। তার বাবা-মাও সুস্থ বলে জানিয়েছেন তিনি।

জুনের মাঝামাঝি সময়ে বাবা-মা সহ করোনা পজিটিভ হন নাজমুল অপু। নারায়নগঞ্জে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন তারা। দুইসপ্তাহের বেশি সময় করোনার সাথে যুদ্ধ করে আবার পরীক্ষায় নেগেটিভ ফল পান এই ক্রিকেটার ও তার পরিবার।

করোনা মহামারির শুরু থেকেই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। নিজ হাতে খাবার প্যাকেট করে মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন তিনি। এই কাজ করতে করতেই সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন অপু।

করোনা পজিটিভ আসার পর বাসাতেই আইসোলেশনে ছিলেন অপু। তিনি জানান, গত সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন তিনি। এরপর বুধবার পরিবারের সবার করোনা নেগেটিভ ফলাফল এসেছে। 

এই বাঁহাতি স্পিনার বলেন, এটা অনেকটা মুক্তির আনন্দ। ব্যাপারটা বোঝানোর মতো না। শুধু আমি নই, আমার বাবা-মাও সুস্থ হয়ে উঠেছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আগামীনিউজ/এমআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে